যে কোন মূল্যে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে

জাবেদ হোসাইন মামুন,সোনাগাজী (ফেনী)
জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার, ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সংসদ সদস্য লে.জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী বলেছেন,যে কোন মূল্যে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। তিনি প্রধানমন্ত্রী না নির্বাচিত না হলে সোনাগাজী সহ দেশব্যাপী উন্নয়নের কোন মূল্য থাকবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকলে দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। রাস্তা-ঘাট, অবকঠামো উন্নয়ন নয়, দেশের মানুষ সুখে শান্তিতে নির্বিঘ্নে বসবাস করতে পারে। সামনে নির্বাচন ঘনিয়ে আসছে প্রধানমন্ত্রী যাকে যে মার্কা দিয়ে পাঠান সকলেই সেই মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

বিগত সময়ে আমি কথা দিয়েছিলাম আমি এমপি নির্বাচিত হলে সোনাগাজী ও দাগনভূঞায় কোন সন্ত্রাস থাকবেনা। চোর, ডাকাত, মাদক ব্যবসায়ী ও জলদস্যু থাকবেনা। শান্তি ও সহবস্থানের রাজনীতি প্রতিষ্ঠা করবো। আগে একদল ক্ষমতায় এলে অন্য দলের লোকেরা এলাকায় থাকতে পারতোনা। রাজনৈতিকভাবে মামলা-মকদ্দমা লেগে থাকতো। ফলে সাধারণ মানুষও হয়ানির শিকার হতো। আমি এমপি হওয়ার পর থেকে কোন রাজনৈতিক মামলা হয়নি। মানুষ শান্তিতে বসবাস করছে। সরকারের কাছে মানুষের প্রত্যাশা থাকে রাস্তা-ঘাট উন্নয়নের পাশাপাশি সুখে শান্তিতে বসবাস করা। বর্তমান সরকার উন্নয়নের পাশাপাশি জনগণকে শান্তিতে বসবাসের সুযোগ করে দিয়েছেন। এ সরকারের আমলে রাস্তা, ঘাট, ব্রিজ, পুল কালভার্টের ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি এলাকার উন্নয়নে সবসময় সোচ্চার ছিলাম। ডিও লেটারের জন্য যে যখন আমার কাছে গিয়েছেন উন্নয়নের সার্থে আমি কোন কার্পণ্য করিনি। কাল বিলম্ব না করে ডিও লেটার দিয়েছি। ব্যক্তিগত ভাবে স্থানীয় সরকার বিভাগের প্রধান প্রকৌশলীর সাথে দেখা করে এলাকার সমস্যা ও উন্নয়নের কথা বলেছি। ভবিষ্যতেও আমি এলাকার উন্নয়নে সোচ্চার থাকবো। এ সরকার চলমান থাকলে আর আমি কামিয়াব হলে আগামী কয়েক বছরে সোনাগাজী ও দাগনভূঞা উপজেলার চেহারা বদলে যাবে।

বাংলাদেশ দক্ষিণপূর্বাঞ্চলে বীজ বর্ধন খামার স্থাপন প্রকল্পের আওতায় নূরানী বাজার থেকে বিএডিসি খামার পর্যন্ত ৫.৮ কিলোমিটার আরসিসি ঢালাইয়ের সড়ক নির্মাণ কাজের উদ্বোধন কালে ২৫ মে বৃহস্পতিবার দুপুরে তিনি এসব কথা বলেন।
চরদরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম ভূট্টোর সভাপতিত্বে ও যুবলীগ নেতা আবদুল জলিলের সঞ্চালনায় চরদরবেশ ইউনিয়নের নূরানী বাজারে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, বিএডিসির প্রকল্প পরিচালক সারোয়ার জাহান, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক মফিজুল হক, সোনাগাজী পৌরসভার মেয়র, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম খোকন ও সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান। বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাজী আবু সুফিয়ান, চরচান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, চরদরবেশ ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. শাহাব উদ্দিন।

উল্লেখ্য; উপজেলার চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামে ৩৩৪ কোটি ৯৩ লাখ ৯১ হাজার টাকা ব্যয়ে বাংলাদেশ দক্ষিণপূর্বাঞ্চলে বীজ বর্ধন খামার স্থাপন প্রকল্প স্থাপন করা হবে। ২০২৬ সালে এ কাজ সমাপ্ত হওয়ার কথা রয়েছে। কাজ পেয়েছেন ঢাকার ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মাইশা ট্রেডার্স।

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ