যে প্রাসাদে হবে ক্যাটরিনা-ভিকির বিয়ে ৭০০ বছরের পুরনো দুর্গে

অননিউজ ডেস্ক।।

রণবীর কাপুর-আলিয়া ভাট, রাজকুমার রাও-পত্রলেখা পলদের সঙ্গে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে শুধু বিয়ের গুঞ্জন। এরই মধ্যে রাজকুমার তার বিয়ের আনুষ্ঠানিকতার অনেক কাজই শেষ করে ফেলেছেন।

আসছে ডিসেম্বর এখানেই হবে দুই তারকার বিয়ে। রণবীর-আলিয়া প্রস্তুতি নিচ্ছেন। আর ক্যাটরিনার সব প্রস্তুতি শেষ। এখন শুধু বিয়ের মালা বদলের অপেক্ষায়। জানা গেছে, বিয়ের জন্য ক্যাটরিনা-ভিকি রাজস্থানের ৭০০ বছরের পুরনো এক দুর্গ বেছে নিয়েছেন। যা এখন যা বিলাসবহুল হোটেল।

এক দিনের জন্য সেগুলো ভাড়া নিতে সত্তর থেকে আশি হাজার টাকা দিতে হয়। রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলায় অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট হোটেল। চতুর্দশ শতকে তৈরি হয়েছিল এই দুর্গ। এখন বিলাসবহুল হোটেলে রূপান্তরিত হলেও দুর্গের আভিজাত্য এতটুকু কমেনি। প্রতি সন্ধ্যাতেই সেখানে রাজকীয় আয়োজনে আলো জ্বলে উঠে। দুর্গের ভেতরে দু’টি প্রাসাদ রয়েছে। আছে দু’টি মন্দিরও। তবে আয়োজনটা হয় দেখার মতো। পুরো রাজকীয়।

পরিচালক-প্রযোজক কবীর খানের বাড়িতে রোকা অনুষ্ঠান সেরে ফেলেছেন দুই তারকা। এবার রাজস্থানে সারবেন ডেস্টিনেশন ওয়েডিং। এরইমধ্যে ১০ জনের একটি দল রাজস্থানে গিয়ে পৌঁছেছে। তাদের নেতৃত্বেই ভিকি-ক্যাটরিনার বিয়ের জন্য সেজে উঠবে সিক্স সেন্সেস ফোর্ট হোটেল।

দুর্গের নিরাপত্তায় বাড়তি জোর দেওয়া হয়েছে ভিকি ও ক্যাটরিনার পরিবার, বন্ধু, আত্মীয়রা ছাড়াও বলিউডের অনেকেই এই হাই প্রোফাইল বিয়েতে নিমন্ত্রিত। বি-টাউনে জোর গুঞ্জন ভিকি ও ক্যাটরিনার বিয়ের জন্য ডিসেম্বর মাসের সাত তারিখ থেকে ১২ তারিখ পর্যন্ত হোটেল বুক করা হয়েছে।

আমনন্ত্রিত অতিথিদের তালিকায় করণ জোহর, আলি আব্বাস জফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল থাকতে পারেন বলে জানা গিয়েছে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ