রফিকুল হক ভূইয়া ইসলামিক রিসার্চ সেন্টার ও একাডেমির উদ্যোগে ঈদ উপহার বিতরণ

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার ব্রাহ্মণপাড়ার দুলালপুর রফিকুল হক ভূইয়া ইসলামিক রিসার্চ সেন্টার ও একাডেমির উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে রফিক চেয়ারম্যান ভূইয়া বাড়ি প্রাঙ্গণে এলাকার গরীব, অসহায় ও দরিদ্র ৩শ পরিবারের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।
এতে আর্থিক সহযোগিতা করেন চায়না সিভিল ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন করপোরেশন, আলিয়া গ্রুপ ও রফিক চেয়ারম্যান বাড়ি পরিবার। বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রফিকুল হক ভূইয়া ইসলামিক রিসার্চ সেন্টার ও একাডেমির চেয়ারম্যান এ.এম জহিরুল আলম আরজু। বিশেষ অতিথি ছিলেন দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনিসুর রহমান রিপন ভূইয়া, কানাডা প্রবাসী মো. সোলেমান মেহেদী ভূইয়া, এন.এম আইডিয়াল প্রোপার্টির এম.ডি ইঞ্জিনিয়ার মো. মোস্তাফিজুর রহমান, এডভোকেট মমিনুল হক ভূইয়া, সাবেক ব্যাংক কর্মকর্তা মো. ফারুক আহমেদ ভূইয়া, জাকিউল আলম সাজিব, সমাজসেবক আবু কাউসার, বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা মো. জামাল হোসেন।

এতে সার্বিক ব্যবস্থাপনা ও তত্ত্বাবধানে ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. তাহমিনা হক পপি। অনুষ্ঠান পরিচালনা করেন তরুণ সমাজসেবক মো. আরিফুল হক ভূইয়া। দোয়া মোনাজাত পরিচালনা করেন দুলালপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোহাম্মদ আরিফ বিল্লাহ। এছাড়া সমাজসেবক আবুল হাশেম ভূইয়া, আবদুর রহিম অপু প্রমূখসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ক্যাপশন:- ব্রাহ্মণপাড়ার দুলালপুর রফিকুল হক ভূইয়া ইসলামিক রিসার্চ সেন্টার ও একাডেমির উদ্যোগে এবং চায়না সিভিল ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন করপোরেশন, আলিয়া গ্রুপ ও রফিক চেয়ারম্যান বাড়ি পরিবারের আর্থিক সহায়তায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৩শ দরিদ্র ও গরীব পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ছবিঃ ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ