রাজশাহী-৪ আসনে ইঞ্জিনিয়ার এনামুল হকের মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক।।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪, (বাগমারা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে এবার মনোনয়নপত্র দাখিল করেছেন এ আসন থেকে তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। তিনি বর্তমানে বাগমারা উপজেলা আ’লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে তিনি তার মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রাজশাহী জেলা আ.লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমারসরকার, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সোনাডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, মাড়িয়া ইউপির রেজাউল ইসলাম, কাচারী কোয়ালীপাড়া ইউপির চেয়ারম্যান মোজাম্মেল হক, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম ও কাউন্সিলর হাচেন আলী প্রমূখ।

মনোনয়নপত্র দাখিল শেষে উপজেলা সদর ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে জনগণের সাথে মতবিনিময়কালে ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, শান্তির বাগমারায় আর কাউকে অশান্তি সৃষ্টি করতে দেয়া হবে না। বাগমারার মানুষ অনেক শান্তিতে আছে। বাগমারাকে আর রক্তাক্ত করার সুযোগ দেয়া যাবে না। বাগমারার জনগণ আমার সাথে আছে। তাই আপনাদের সাথে নিয়ে আমি ভোটের মাঠে লড়তে চাই। বিগত দিনের আপনারা যেভাবে আমাকে সমর্থন দিয়েছেন আগামীতেও সেই ধারা অব্যাহত রাখবেন বলে আমি বিশ^াস করি। তাই আপনাদের কাছে আমি
দোয়া ও সার্বিক সহযোগীতা কামনা করি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ