রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, নিহত ১

অনলাইন ডেস্ক।।

কক্সবাজারের উখিয়ার ক্যাম্পে দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় সৈয়দ আলম (৬০) নামে এক রোহিঙ্গা নিহত হয়েছেন। আহত হয়েছে এক শিশু।

শনিবার (১ এপ্রিল) ভোররাতে উখিয়ার কুতুপালং ক্যাম্প-৮ ডব্লিউতে এ ঘটনা ঘটে। নিহত সৈয়দ আলম কুতুপালং ক্যাম্প-৮ ডব্লিউর এ/৪২ ব্লকের পচা বাজার এলাকার মৃত মোহাম্মদ হাসিমের ছেলে। আহত শিশু তাইফুর (১২) একই ক্যাম্পের সাব ব্লক ডি-৫ এর নুরুল আমিনের ছেলে।

স্থানীয়দের বরাতে উখিয়া থানার ওসি মোহাম্মদ আলী বলেন, শুক্রবার মধ্যরাতে ওই আশ্রয় শিবিরে অজ্ঞাত দুষ্কৃতকারী দুই দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় তাদের এলোপাতাড়ি গুলিতে এক বৃদ্ধ এবং এক শিশু গুলিবিদ্ধ হন। খবর পেয়ে এপিবিএন পুলিশ ও উখিয়া থানা পুলিশের পৃথক দুইটি দল ঘটনাস্থলে পৌঁছালে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে বৃদ্ধের গুলিবিদ্ধ মরদেহ এবং শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। শিশুটিকে উখিয়ার কুতুপালংস্থ এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা হচ্ছে, রোহিঙ্গা আশ্রয় শিবিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ