র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতারসহ ২৮১ বোতল ফেন্সিডিল ও ট্রাক জব্দ।

আনলাইন ডেস্ক।।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় গত ১৩ আগষ্ট ২০২৪ খ্রিঃ, সন্ধ্যা ১৮.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র সিরাজগঞ্জ এর একটি চৌকষ আভিযানিক দল “সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন বাগীচাপাড়া গ্রামস্থ ঢাকা-রংপুর মহাসড়কের উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৮১ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত ভুট্টা বোঝাই ০১টি ট্রাক, ০৪টি মোবাইল ফোন ও নগদ ৩,৬০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিগণ র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতারসহ ২৮১ বোতল ফেন্সিডিল ও ট্রাক জব্দ।র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতারসহ ২৮১ বোতল ফেন্সিডিল ও ট্রাক জব্দ।র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতারসহ ২৮১ বোতল ফেন্সিডিল ও ট্রাক জব্দ। মোঃ মফিজুল ইসলাম (৩০), পিতা-মোঃ কছর আলী, সাং-উত্তর বত্রিশ হাজারী, (২) মোঃ রবিউল ইসলাম (২৪), পিতা-মৃত-জহির আলী, সাং-কাশিরাম গুড়াতিপাড়া এবং ৩। মোঃ সুমন মিয়া (২৯), পিতা-মৃত-আমিনুল ইসলাম, সাং-সুতিধার, উভয় থানা-কালিগঞ্জ, উভয় জেলা-লালমনিরহাট।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিগণ দীর্ঘ দিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে অভিনব কায়দায় ট্রাকের মধ্যে ভুট্টা ভর্তি বস্তার ভিতরে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের জন্য বহন করে আসছিল।

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা এলাকা হতে ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতারসহ ২৮১ বোতল ফেন্সিডিল ও ট্রাক জব্দ
গ্রেফতারকৃত আসামিগণের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

একে/অননিউজ24

আরো দেখুনঃ