লাকসামে প্রাইভেট শেষে বাসায় ফেরার পথে স্কুল ছাত্রীকে আটকে রেখে মারধর-প্রাণনাশের হুমকি

লাকসাম প্রতিনিধি।।

কুমিল্লার লাকসামে ফাইজা মুমাইয়া আলম (১৪) নামক এক ছাত্রী প্রাইভেট শেষে বাসায় ফেরার পথে মারধর করে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।

বুধবার (২৪ এপ্রিল) সকাল সোয়া ১০টার দিকে উপজেলা পরিষদের শহীদ মিনার সংলগ্ন একটি বাসায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে ওই ছাত্রীর বাবা লাকসাম থানায় অভিযোগ জমা দিয়েছেন। ফাইজা মুমাইয়া আলম স্থানীয় নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।

অভিযোগ সূত্রে জানা যায়, স্কুল ছাত্রী ফাইজা মুমাইয়া আলম প্রতিদিনের মতো সকাল ১০টার দিকে পৌর সদরের কলেজ রোডস্থ বিসমিল্লাহ হাউজ থেকে প্রাইভেট পড়া শেষে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে ওই শিক্ষার্থীর আপন চাচা পৌরসভার ৬নং ওয়ার্ডের কলেজপাড়ার হাজী আবুল কাশেমের ছেলে ইউছুফ আলম নাহিদ কৌশলে ওই ছাত্রীকে উপজেলা পরিষদের শহীদ মিনার সংলগ্ন একটি বাসায় নিয়ে যায়। আকস্মিক দুইজন অজ্ঞাত লোক স্কুল ছাত্রী ফাইজার দুই হাত ধরে রাখে। এসময় ইউছুফ আলম নাহিদ তাকে চড়-থাপ্পড় মারতে থাকে। এসময় ওই ছাত্রী শোরচিৎকার করলে তাকে প্রাণনাশের হুমকিসহ বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে ছেড়ে দেয়। এ বিষয়ে স্কুল ছাত্রী ফাইজা মুমাইয়া আলমের পিতা মো. ফিরোজ আলম বাদী হয়ে ইউছুফ আলম নাহিদ ও অজ্ঞাত আরো দুইজনের বিরুদ্ধে থানায় অভিযোগ জমা দিয়েছেন।

অভিযোগ বিষয়ে জানার জন্য বারবার চেষ্টা করেও ইউছুফ আলম নাহিদকে পাওয়া না যাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

অভিযোগকারী মো. ফিরোজ আলম ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাবুদ্দিন খান থানায় অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে স্থানীয় কাউন্সিলর বিষয়টি সমাধান করবেন বলে দায়িত্ব নিয়েছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ