লুঙ্গি-গামছা পরে ভিন্ন এক অনন্ত জলিল

অনলাইন ডেস্ক।।

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন। বিদেশের সিনেমার মতো অ্যাকশন তার সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন। তিনি অনন্ত জলিল। ক্যারিয়ারের শুরু থেকে অ্যাকশন ধর্মী চলচ্চিত্রে অভিনয় করে আসছেন। নতুন নতুন বছর ভিন্ন এক লুকে ধরা দিলেন এই নায়ক।

চুলে আর্মি কাট, পরনে লুঙ্গি, গলায় গামছা, হাতে রেডিও অনেকটাই অচেনা এক অনন্ত জলিল! এই লুকটি তিনি ধারণ করেছেন আলোচিত সিনেমা ‘অপারেশন জ্যাকপট’র জন্য। এর শুটিং শুরু হয়েছে কদিন আগে। আর শুক্রবার (৫ ডিসেম্বর) থেকে অংশ নিয়েছেন অনন্ত।

জলিল বলেন, অনেক দিন ধরেই গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু আঙ্গেলের সাঙ্গে কাজ করার ইচ্ছে ছিল। অবশেষে ‘অপারেশন জ্যাকপট’ তার নির্দেশনায় কাজ করার সুযোগ হলো। ১৪ বছরের ক্যারিয়ারে তাকে এমন গেটআপে দেখেননি সিনেমার দর্শকরা। চরিত্রের প্রয়োজনেই তিনি এমন লুকে হাজির হতে যাচ্ছেন।

‘অপারেশন জ্যাকপট’ নির্মাণ করছেন বরেণ্য নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু ও কলকাতার রাজীব কুমার। সিনেমায় অনন্ত জলিল ছাড়াও অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াৎ, নিপুণ, রেবেকা, মিশা সওদাগর, অমিত হাসান, রোশান, নিরব, আমান রেজা, ইমন, জয় চৌধুরী, ওমর সানী, শহিদুল ইসলাম সাচ্চু, ডন, ড্যানি সিডাক, শিবা শানু, গাংগুয়া, বড়দা মিঠু, জাদু আজাদ, নাদের চৌধুরী, সাদেক সিদ্দিকী, সাব্বির, মেহেদী হাসান ফাহিম, সাগর, খালেদ সুজন, পীরজাদা হারুন, পল্লব, শিমুল খান, খোরশেদ আলম খসরু, সাঞ্জু জন, শিপন মিত্রসহ অনেকে।

সূত্র : আরটিভি অনলাইন

এফআর/অননিউজ

আরো দেখুনঃ