শাকিব-নাবিলার ‘তুফান’ নিয়ে নতুন খবর দিলেন দিলেন রাফী

অনলাইন ডেস্ক।।

চলতি বছর প্রেক্ষাগৃহ মাতিয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। দেশের বাইরে সিনেমাটি মুক্তি পেয়েছিল। সেখানেও প্রশংসা কুড়িয়েছে। এবার সিনেমাটির পরিচালক রায়হান রাফী জানালেন নতুন খবর। ঘরে বসেই দেখা যাবে শাকিব খানের ‘তুফান’। ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেতে যাচ্ছে আলোচিত সিনেমাটি।

ওটিটি প্ল্যাটফর্ম চরকির ভেরিফায়েড ফেসবুক পেজে রবিবার (১ সেপ্টেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। ওটিটিতে মুক্তি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নির্মাতা রায়হান রাফি। তিনি বলেন, মুক্তির পর দীর্ঘদিন হাউজফুল ছিল তুফান। হয়েছে ইন্ডাস্ট্রি হিট। অনেক দর্শক টিকিট না পেয়ে তুফান দেখতে পারেননি। এরপর তো ধীরে ধীরে দেশের পরিস্থিতি খারাপ হতে লাগল। মানুষের মনে স্বস্তি ছিল না, প্রেক্ষাগৃহ বন্ধ ছিল।

এ নির্মাতা বলেন, চরকিতে সিনেমাটি মুক্তি পাওয়ার মাধ্যমে আগ্রহীদের সেই অপেক্ষা শেষ হবে। মুক্তির দিন থেকে সিনেমাটিকে দর্শকরা যে ভালোবাসা দেখিয়েছেন, ওটিটিতে মুক্তির পর এই ভালোবাসা অব্যাহত থাকবে বলে আশা করি।

তবে কেবল চরকি নয়, ব্যবসাসফল এই সিনেমাটি ভারতের ওটিটি প্ল্যাটফর্ম হইচইতেও দেখা যাবে। যদিও সিনেমাটির মুক্তির তারিখ নিয়ে দুই দেশের দুই ওটিটি প্লাটফর্ম রহস্য ধরে রেখেছে। এখনো চূড়ান্ত তারিখ জানানো হয়নি। তবে কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে নিশ্চিত হওয়া গেছে, সিনেমাটি তারা শিগগির মুক্তি দিতে যাচ্ছেন নিজ নিজ ওটিটি প্ল্যাটফর্মে।

‘তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। নায়কের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, শহীদুজ্জামান সেলিম, সুমন আনোয়ার গাউসুল আলম শাওনসহ অনেকে।

ঈদুল আজহা উপলক্ষে গত ১৭ জুন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান অভিনীত ‘তুফান’। আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়ামসহ একাধিক দেশে সিনেমাটি মুক্তির পর প্রেক্ষাগৃহে টেনেছে প্রবাসী বাংলাদেশিদের। সবশেষ ২৩ আগস্ট সিনেমাটি মুক্তি পায় মালয়েশিয়াতে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ