শান্ত-তাইজুলদের সঙ্গে রাতে পার্টি করবেন পাপন

অনলাইন ডেস্ক।।

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে ইতিহাসগড়া জয় পেয়েছে বাংলাদেশ দল। ঘরের মাঠে সাদা পোশাকে কিউইদের প্রথমবার হারানোর ম্যাচটিতে সিলেটে ছিলেন না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তবে বিসিবির ক্রিকেট অপরারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস টেস্ট জয়ের পরপরই জানিয়েছিলেন, ক্রিকেটারদের সঙ্গে একটি ডিনার পার্টি করবেন বোর্ড সভাপতি। যদিও সেই ডিনার কবে কখন হবে তা এতদিন জানা যায়নি। অবশেষে জানা গেল সেই পার্টির দিনক্ষণ।

আজ (৪ ডিসেম্বর) রাতে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে টেস্ট দলে থাকা ক্রিকেটারদের সঙ্গে ডিনারে অংশ নেবেন পাপন। বিসিবির সূত্র থেকে এই তথ্য জানা গেছে।

এদিকে আগামী বুধবার সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে কিউইদের মুখোমুখি হবে স্বাগতিকরা। সিলেট টেস্টে দারুণ জয়ের পর ঢাকা টেস্টেও ধারাবাহিকতা ধরে রাখতে চায় বাংলাদেশ। যে কারণে মিরপুরের উইকেট নিয়ে বাড়তি ভাবনা রয়েছে।

ক্রিকেটাররা আজ নিজেদের নেট ব্যাটিংয়ের মাধ্যমেই ঝালিয়ে নিয়েছেন। ইনডোরে বোলিং ব্যাটিং করেই ঢাকা টেস্টে জয়ের ব্যাপারে পরিকল্পনা আঁটছে। সিলেটের মতো এই টেস্টেও ১ পেসারের সঙ্গে ৩ স্পিনার দেখা যেতে পারে।

সূত্র : আরটিভি

এফআর/অননিউজ

আরো দেখুনঃ