শাহরুখের সঙ্গে অনন্ত জলিলের তুলনা করলেন বর্ষা!

অনলাইন ডেস্ক।।

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন। বিদেশের সিনেমার মতো অ্যাকশন তার সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন। তিনি অনন্ত জলিল। তার অভিনীত সব চলচ্চিত্রেই অভিনয় করেছেন তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যায় মুক্তি অপেক্ষিত এই জুটির নতুন সিনেমা ‘কিল হিম’র টিজার মুক্তি পেয়েছে। এ উপলক্ষে এফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে সিনেমা নিয়ে নানা বিষয়ে কথা বলেন অনন্ত-বর্ষা।

বর্ষা বলেন, ‘কিছুদিন আগে শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’ মুক্তি পেল। আমি দেখেছি শাহরুখ খানের সিনেমার সঙ্গে অনন্ত জলিলের সিনেমা ‘দিন-দ্যা ডে’র অনেকে তুলনা করেছে। আমাদের দেশেও শাহরুখ খানের মতো হিরো আছে। আমরাও তাকে নিয়ে গর্ব করতে পারি।’ তিনি আরও বলেন, ‘হয়তো শাহরুখ খান, সালমান খানের সঙ্গে সেভাবে তুলনা হবে না। কিন্তু মানুষ বলে। আর যারা আমাদের ভালো লাগার মানুষ, ভালোবাসার মানুষ, যাদের জন্য আমাদের সিনেমা তারা আমাদের দর্শক। তারা যখন এই তুলনা করে তখন সত্যি খুব ভালো লাগে।’

তবে এই মন্তব্য নিয়ে বেশ বিপাকে আছেন অনন্ত জলিল। কারণ, নেটমাধ্যমে চর্চা চলছে বিষয়টি বেশ হাস্যকর।

প্রসঙ্গত, ‘কিল হিম’ সিনেমায় অনন্ত জলিল ও বর্ষা ছাড়াও আরও অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগর, কলকাতার রাহুল দেবসহ অনেকে। সিনেমাটির পরিচালক-প্রযোজক ইকবাল।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ