শিক্ষার কোন বিকল্প নেই, শিক্ষার মাধ্যমে জীবনকে নতুন রূপে তৈরি করা যায় – জাহিদ হাসান জিন্নাহ

সোনারগাঁ, নারায়ণগঞ্জ প্রতিনিধি।।
নতুন স্কুল ব্যাগ পেয়ে আনন্দে ভাসল নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ৪৪নং সনমান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২১০ জন ক্ষুদে শিক্ষার্থী। মঙ্গলবার ( ৩০ মে)সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নার উদ্যোগে এলজিএসপি-৩ এর আওতায় শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

জাহিদ হাসান জিন্নাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজওয়ান-উল-ইসলাম। অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য দেন, সনমান্দী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল ইসলাম টিকা, বীর মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন,মো:ইব্রাহিম, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন সরকার,ওফায়েস সরকার, মনিরুজ্জামান মনির, মিনারা আক্তার প্রমূখ।

সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বলেন, শিক্ষার কোন বিকল্প নেই,একজন ছাত্র শিক্ষার মাধ্যমে জীবনকে নতুন রূপে তৈরি করা যায়। বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশুনার মান বৃদ্ধির লক্ষ্যে ও পড়াশুনার প্রতি আগ্রহ বাড়াতেই ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন করা হয়েছে। আশা করি অভিভাবকরাও শিক্ষার মান বাড়াতে তাদের সন্তানদের উৎসাহ প্রদান করবেন। বর্তমান সরকার দেশের প্রতিটি মানুষের শিক্ষা নিশ্চিত করতে চান। এজন্য শিক্ষার মান বাড়াতে ঝরেপড়া শিশুদের স্কুল ব্যাগ দিয়ে উৎসাহ প্রদানের মাধ্যমে পাঠদানের ব্যবস্থা করা হচ্ছে। এ সময় তিনি শিক্ষার গুনগত মান বাড়াতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহবান জানান।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ