শিল্পকলায় আবৃত্তি বিষয়ক কর্মশালা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

অনলাইন ডেস্ক।।

বিশ্বভরা প্রাণের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম জেলা ও মহানগর কমিটি কর্তৃক আয়োজিত গতকাল (২৭ নভেম্বর) বিকাল ৩টায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির আর্ট গ্যালারিতে বাংলা শুদ্ধ উচ্চারণ, শুদ্ধ বানান লিখন, বাচনিক উৎকর্ষ ও আবৃত্তি বিষয়ক কর্মশালা ও পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক কেফায়েতুল্লাহ কায়সার ও সেলিম ভুইঁয়ার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্বভরা প্রাণ আন্তর্জাতিক কমিটির সভাপতি বরেণ্য আবৃত্তি শিল্পী জাহান বশীর, বাচনিক প্রশিক্ষক ছিলেন, ভারত থেকে আগত বিধুরা ধর।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গবেষক ও লেখক ড. সত্য রন্ধন বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক উজ্জ্বল বন্দোপাধ্যায়, ওবাট হেলপারস ইউএসএর কান্ট্রি ম্যানেজার সোহেল আক্তার খান, মুক্তধ্বনি সভাপতি মছরুর হোসেন। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের মহানগর কমিটির সভাপতি হিল্লোল দাশ সুমন।

আরো উপস্থিত ছিলেন, আনন্দ পাঠশাশালা স্কুলের প্রধান শিক্ষিকা শামীম নিঘাত, বিশ্বজিত গোস্বামী, প্রশান্ত পাল, তাজুর ইসলাম কামরুল, ইব্রাহিম খলিল উল্লাহ, মো. লোকমান হোসেন, সৈকত প্রকৃতি, লিটন নন্দী, আব্দুর রব নিশান, রায়হান আকবর, মোবারক হোসেন ভুইঁয়া, মাস্টার আবুল কাসেম শিল্পী প্রমুখ।

আরো দেখুনঃ