শীতার্তদের মাঝে সাবেক এমপি সেলিনা’র কম্বল বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি।।

সিরাজগঞ্জে কোভিড-১৯ উপলক্ষ্যে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র ও শুকনা খাবার বিতরণ করা হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে শহরে এস এস রোডস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন সংলগ্ন উদয়ন মুক্তি যোদ্ধা পরিবার কল্যাণ সংস্থার আয়োজন ২ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র এবং শতাধিক প্যাকেট শুকনা খাবার বিতরণ করেন সিরাজগঞ্জ – পাবনা আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি সেলিনা বেগম স্বপ্না।

শীর্তাদের উদ্দেশ্য সেলিনা বেগম স্বপ্না বলেন, উদয়ন মুক্তি যোদ্ধা পরিবার কল্যাণ সংস্থার পক্ষ থেকে এই কম্বল ও শুকনা খাবার বিতরণ করা হয়।তিনি বলেন, সরকারের পাশাপাশি বিত্তশালীদের উচিত শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসা। আমরা যারা আছি, তারা সাধ্যমত শীতবস্ত্র ক্রয় করে তা সাধারণ মানুষের পাশে দাঁড়ানো চেষ্টা করছি। কোভিড-১৯ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি,মাস্ক পরিধান, বার বার সাবান ও হ্যান্ড স্যানেটাজার ব্যবহারের উপদেশ দেন।

কোলগয়লা গ্রামের মনোয়ারা বেগম (৫৫)
জানান, গ্রামের গরিবদের শীতের কষ্ট দেখার লোক নেই। যারা আমাগের মতো গরিব মাইনসের খোঁজ নিয়ে শীতের কাপড় (কম্বল) দেচ্ছে তাগেরে আল্লাহ বাঁচায় রাখুক।’তাই উদয়ন মুক্তি যোদ্ধা পরিবার কল্যান সংস্থার পক্ষ থেকে এ ধরনের সহযোগিতা আগামী অব্যাহত থাকার আশা ব্যক্ত করেন।

এসময় মহিলা অধিদপ্তরের উপ পরিচালক কানিজ ফাতেমা, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা,আওয়ামী লীগ নেত্রী হাসি মীর্জা, এ্যাডঃ সেলিনা পারভীন পান্না, আয়শা মনজু,আয়শা নাসরিন এম্যালী, ঈদিত আরা বিউটি, হাসিনা বেগম রুমা, পৌর সভার ১,২,৩ নং ওয়ার্ডে কাউন্সিলর মোছাঃ স্বপ্না হাবিব সহ দলীয় নেত্রী কর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ