শুটিংয়ে পা ভেঙেছে শিল্পা শেঠির

অনলাইন ডেস্ক।।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। অভিনয়ের মাধ্যমে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন বহু আগেই। বর্তমানে অভিনয়ে নিয়মিত না থাকলেও তাকে দেখা যায় রিয়েলিটি-শো গুলোতে।

সম্প্রতি শুটিং করতে গিয়ে পায়ে গুরুতর চোট পেয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় একটি ছবি পোস্ট করে শিল্পা নিজেই এ তথ্য জানিয়েছেন।

সেই ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালে হুইলচেয়ারে বসে আছেন এই অভিনেত্রী। ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন। সম্প্রতি ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ নামের ওয়েব সিরিজের শুটিং করতে গিয়ে তিনি আহহ হয়েছেন বলে প্রকাশ করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম।

সেই ছবির ক্যাপশনে শিল্পা লিখেছেন, তারা বলেছে রোল ক্যামেরা অ্যাকশন, ‘এক পা ভাঙো!’ আমি এটা সত্যি ভেবে নিয়েছি।

ডাক্তারের বরাত দিয়ে তিনি আরও জানান, “৬ সপ্তাহের জন্য শুটিংয়ের বাইরে, কিন্তু আমি শিগগিরই সুস্থ হয়ে শুটিংয়ে ফিরে আসবো। ততক্ষণ পর্যন্ত আমার জন্য প্রার্থনা করুন। প্রার্থনা সবসময় কাজ করে।”

প্রসঙ্গত, কিছুদিন আগেই তিনি বাংলাদেশে এসেছিলেন একটি অনুষ্ঠানে পুরস্কার প্রদানের জন্য। বর্তমানে তিনি রোহিত শেঠির পরিচালনায় প্রথম ওয়েব সিরিজের একটি অ্যাকশন দৃশ্যের ভিডিও শেয়ার করেছেন। শিল্পাকে দিয়েই রোহিতের পুলিশ সিরিজের ওটিটি অভিষেক।

এছাড়া এতে অভিনয় করেছেন, অজয় দেবগণ, রণবীর সিং, অক্ষয় কুমারদের পর বলিউডের ‘শেরশাহ’ সিদ্ধার্থ মালহোত্রা অংশ হচ্ছেন পরিচালকের প্রথম সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’র।

আরো দেখুনঃ