শুরু হলো ঢাকা প্রিমিয়ার লিগ

অনলাইন ডেক্স।।

পর্দা উঠল ঢাকা প্রিমিয়ার লিগের। বুধবার (১৫ মার্চ) মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সকাল সোয়া ৯টায় এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী, ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের চেয়ারম্যান ও বিসিবি পরিচালক সালাউদ্দিন চৌধুরী ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এরপর গত আসরের চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং ঢাকা লিওপার্ডের মধ্যকার ম্যাচের মধ্য দিয়ে মাঠে গড়ায় এবারের আসর। তবে ম্যাচের ৩ দশমিক ৫ ওভারে বৃষ্টির বাধায় খেলা বন্ধ হয়ে যায়।

এদিকে দিনের আরেক ম্যাচে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে লিজেন্ডস অব রূপগঞ্জের মুখোমুখি হয়েছে অগ্রণী ব্যাংক। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও ম্যাচটি চলছে।

অন্যদিকে বিকেএসপিতে বৃষ্টির বাধার কারণে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও সিটি ক্লাবের মধ্যকার ম্যাচটি নির্ধারিত সময়ে শুরু হয়নি।

এবার এই টুর্নামেন্টে ১২টি দল অংশ নিয়েছে। এর মধ্য থেকে ছয়টি দল সুপার লিগে খেলবে। আর সেখান থেকেই পাওয়া যাবে এবারের আসরের চ্যাম্পিয়ন।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ