শেখ হাসিনাকে কটূক্তির প্রতিবাদে তিতাস ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

হালিম সৈকত, কুমিল্লা।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে কুমিল্লার তিতাস উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কুমিল্লা-২(তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরি’র নির্দেশ ও পরামর্শে তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি এ কে এম কামরুল হাসান তুষার ও সাধারণ সম্পাদক খায়রুল খন্দকার রুবেল এর নেতৃত্বে উপজেলার গাজীপুরস্থ ছাত্রলীগের প্রধান কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের হয়ে গৌরীপুর -হোমনা সড়কের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে গাজীপুর খান মডেল সরকারি হাইস্কুল এন্ড কলেজ মাঠে বিক্ষোভ সমাবেশ করেন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি এ কে এম কামরুল হাসান তুষার,সাধারণ সম্পাদক খায়রুল খন্দকার রুবেল, সহ-সভাপতি ফারহাতুল হাসান নাহিদ, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক শাহপরান প্রধান।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে প্রধানমন্ত্রীকে কুরুচিপূর্ণ মন্তব্যকারী ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবি করছি এবং ছাত্রদলকে অবাঞ্ছিত ঘোষণা করছি।

বক্তারা আরো বলেন, স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছে ছাত্রলীগ । ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে এটি মেনে নেওয়া যায় না। দ্রুত আইনের মাধ্যমে তার বিচারের দাবি জানিয়েছেন তারা।

আরো দেখুনঃ