‘শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ হবে স্মার্ট বাংলাদেশ; রোশন আলী মাস্টার

দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার বলেন, ‘বঙ্গবন্ধু রাষ্ট্রের ক্ষমতায় ছিলেন মাত্র সাড়ে তিন বছর। যুদ্ধবিধস্ত এই দেশ পুর্ণগঠনের জন্য রাত-দিন কাজ করেছেন তিনি। বঙ্গবন্ধুর এই উন্নয়ন দেখে জিয়া ও মোসতাকের সহযোগিতায় পাকিস্তানি পরাজিত শত্রুরা মিলে, আমাদের জাতির পিতাকে সপরিবারে হত্যা করেছে। তারা বঙ্গবন্ধুকে নিষ্ঠুরভাবে হত্যার মাধ্যমে বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চেয়েছিল।’ কুমিল্লার দেবীদ্বারের রসুলপুরে সোমবার বিকেলে শোকাবহ আগস্ট উপলক্ষে আয়োজিত দোয়া ও শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ‘আমাদের পরম সৌভাগ্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সাহসিক নেতৃত্বে বাংলাদেশ অপ্রতিরোধ্য অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে। আমরা তাঁর নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ অর্জন করতে সক্ষম হয়েছি। তিনি আমাদের ভীষণ ২০৪১ দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ হবে স্মার্ট বাংলাদেশ। এটাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।’ এ স্বপ্ন সফল করতে আমাদের সহযোগিতা করুন। আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে জীবনপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এ সভা হয়।

ওই ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউনুস ভূইয়ার সভাপতিত্বে এবং দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জাকির হোসেন মোল্লার সঞ্চালনায় শোকসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ভিপি আব্দুল মতিন মুন্সী, উপদেষ্টা এটিএম মেহেদী হাসান ভিপি বুলবুল এবং দপ্তর সম্পাদক মোহাম্মদ ইসমাইল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন- দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোসলেম উদ্দিন মাস্টার, মফিজ উদ্দিন দুলাল, সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান সরকার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোসলেহ উদ্দিন ভূইয়া মানিক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, উপদেষ্টা সৈদলয়দ আলী মাস্টার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল, সদস্য নজরুল ইসলাম সরকার ও সামছুল মনির এ সময় আরও উপস্থিত ছিলেন রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম সরকার, আবু হানিফ সরকারসহ অনেকে।

সভা শেষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ