শেখ হাসিনার পালানোর মধ্য দিয়ে বাংলাদেশের মানুষ একটা নতুন দিগন্তের সূচনা করেছে- পঞ্চগড়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নওশাদ জমির

ডিজার হোসেন বাদশা,পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ে কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নওশাদ জমির বলেছেন, শেখ হাসিনাকে যে বাংলাদেশ থেকে পালিয়ে যেতে হবে সেটা শেখ হাসিনা ৭ দিন আগেও ভাবে নি। কিন্তু তাকে পালিযে যেতে হয়েছে। পালিয়ে যেতে হয়েছে কারণ বাংলাদেশের মানুষ একটা নতুন দিগন্তের সূচনা করেছে। বাংলাদেশের মানুষের কাছে একটা নতুন প্রত্যয় এসেছে, আমরা আর এ ধরণের সৈরাচার ব্যবস্থা বাংলাদেশে চাই না। সেই কারণে আমরা সামনের দিকে এগিয়ে যেতে শেখ হাসিনাকে পরিত্রাণ করেছি।

তিনি শনিবার (৩১ আগস্ট) দুপুরে পঞ্চগড় জেলা শহরের বানিয়া পাড়া এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল পঞ্চগড় জেলা শাখা’র আয়োজিত সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় নওশাদ জমির বলেন, একটা দেশ যখন অপ পরাধীনতার মধ্যে থাকে, সেটা থেকে যখন একটা দেশ মুক্ত হয় সেটা স্বাধীনতা। বাংলাদেশে একটা নতুন স্বাধীনতা এসেছে। ব্রিটিশরা আমাদের দেশে ২০০ বছর ছিল, এর পর পাকিস্তান ২৩ বছর শ্বাসন করে গেছে। এখন গত ১৫ থেকে ১৭ বছর আমাদের স্বাসন করেছে আওয়ামী লীগ। কারণ এ সময়ে আমাদের কারো বাক স্বাধীনতা ছিল না। গুম- খুন এগুলো আমাদের নিত্যদিনের সঙ্গী ছিল।
সভায় জেলা শ্রমিক দলের সভাপতি রাজিউর রহমান রাজু, সাধারণ সম্পাদক মনোরঞ্জন বনিক, পুজা উদযাপন পরিষদের নেতা প্রদীপ কুমার, বাবু সুভাষ চন্দ্র রায় সহ সনাতন ধর্মীয় নেতারা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সদর উপজেলার প্রায় তিন শতাধিক সনাতন ধর্মাবলম্বী অংশ নেন।

আরো দেখুনঃ