শেষ মুহূর্তে জমে উঠেছে খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির ত্রিবার্ষিক নির্বাচন

খাগড়াছড়ি প্রতিনিদি।।
শেষ মুহূর্তে জমে উঠেছে খাগড়াছড়ি ঐতিহাসিক কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির ত্রিবার্ষিক নির্বাচন।আগামী তিন বছরের জন্য পরিচালনা পরিষদে যেতে ভোট করছেন কাঠ ব্যবসায়ী সমিতি সদস্য নেতারা।

মনোনয়ন প্রত্যাহার শেষে ৭ টি পদে ২১ জন প্রার্থী থাকায় ১৮ নভেম্বর ত্রিবার্ষিক নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবে ১৬৫ জন ভোটার।

ইতোমধ্যে সাধারণ সম্পাদক পদ থেকে মনির হোসেনকে সমর্থন দিয়ে মুজিবুর রহমান নামে এক প্রার্থী স্ব ইচ্ছায় নেমেগেছে।

ভোটের লড়াইয়ে সভাপতি পদে-কাজী মিজানুর রহমান আনারস প্রতীক, হাজ্বী মো: কাশেম চেয়ার প্রতীক ও মো: কামাল হোসেন ছাতা প্রতীক। সহ-সভাপতি পদে বটগাছ প্রতীকে মিলন ফরাজী বিপরীতে দীন মোহাম্মদ বটগাছ প্রতীক। সাধারণ সম্পাদক পদে-মনির হোসেন গোলাপ ফুল প্রতীক প্রতিদ্বন্দ্বী মো: জাহাঙ্গীর আলম দোয়াত কলম প্রতীক।

সহ-সাধারন সম্পাদক পদে- নলকূপ প্রতীকে জসিম উদ্দিন ও বখতিয়ার উদ্দিন চৌধুরী চশমা প্রতীক, দপ্তর সম্পাদক পদে- প্রতীক বই মার্কা নজরুল ইসলাম ও মাছ প্রতীকে নূর নবী, কোষাধ্যক্ষ পদে-আবুল কালাম ভূইয়া দেওয়াল ঘড়ি প্রতীক ,মো: মোস্তফা ফুটবল প্রতীক এবং কার্য নির্বাহী সদস্য পদে- টেবিলফ্যান প্রতীকে আবদুর রহমান, টেলিভিশন প্রতীক আবদুল জব্বার, উত্তম দে রনি দোয়েল পাখি প্রতীকে ,হাজী খোরশেদ আলম মোবাইল ফোন প্রতীক, জামাল উদ্দিন হাতপাখা ,পংকজ বড়ুয়া বাঘ প্রতীক এবং রফিক উদ্দিন ছিদ্দিকী কলসি প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করতে যাচ্ছে।

নির্বাচন খুব সন্নিকটে প্রার্থীরা ছুটছে ভোট চেয়ে ভোটারদের ধারে ধারে। কাঠ ব্যবসায়ী সমিতি কাজী খোরশেদ আলমসহ নাম প্রকাশে অনিচ্ছুক ভোটারা বলেন, ভোটারা চাই যে সংগঠনের সকল সদস্যদের সাথে মিলেমিশে কাজ করবে, বিপদে আপদে যাকে পাশে পাব মনে করি তাকে পাই তাকেই দেব ভোট।

১৮ নভেম্বর শনিবার খাগড়াছড়ি মহাজন পাড়া খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড কার্যালয় হলে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সাধারণ সম্পাদক পদে পদপ্রার্থী মো: জাহাঙ্গীর আলম বলেন, কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি ১৬৫ জন সদস্য থেকে দোয়াত কলম মার্কায় একটি করে ভোট ভিক্ষা চাই, আপনারা সবাই আমাকে একটি ভোট দান করেন । নির্বাচনে যদি জয় যুক্ত হতে পারি সমিতির সকল সদস্যদের নিয়ে কাজ করবো, ব্যবসাকে কিভাবে বি-টপ কেরিয়ারে নিয়ে যাওয়া যায়, কম খরচে ব্যবসায় কিভাবে লাভ হতে পারে সে কাজ করে যাবো।

তাছাড়া সকল সদস্য নিয়ে সিনিয়রদের সাথে সমন্বয় করে সবার সুখে দুঃখে পাশে থাকবো। আমাকে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে আপনারা সহোযোগিতা করবেন।

“খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতি লিমিটেড” এর নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি’র দায়িত্ব পালন করবে খাগড়াছড়ি সদর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ জহির উদ্দিন,এছাড়াও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে হিল্টন ত্রিপুরা ও থৈইউপ্রু মগ দায়িত্ব পালন করবে এ নির্বাচনে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ