শোয়েবের সঙ্গে বিয়ের পর বিপাকে সানা জাভেদ

অনলাইন ডেস্ক।।

তৃতীয় বিয়ের পর থেকেই আলোচনায় পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক ও তার প্রাক্তন স্ত্রী ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। তবে নতুন করে এই আলোচনার সঙ্গী হলেন সোয়েবের তৃতীয় স্ত্রী পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদ। বিয়ের পর প্রথমবার সমাজমাধ্যমে পোস্ট করতেই কটাক্ষের শিকার হন তিনি। তাঁর ছবিতে অনেক ভক্তই নিজেদের বিরক্তি প্রকাশ করেছেন।

রোববার (২৮ জানুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর প্রথমবারের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন সানা। আর তাতেই কটাক্ষের শিকার হয়েছেন তিনি। তার ছবিতে অনেকে বিরক্তি প্রকাশ করেছেন।

সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের পরই অনেকের কাছে চক্ষুশূল হয়েছেন শোয়েব মালিক। সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভও ঝেড়েছেন অনেকে। এবার বিয়ের সময়ের দুটি ছবি শেয়ার করেছেন সানা জাভেদ। তবে সেখানেই অনেকে তাকে কটাক্ষ করেছেন।

ওই পোস্টে বিয়ের সময় যারা সাজিয়ে দিয়েছেন তাদের ধন্যবাদ জানান সানা জাভেদ। কিন্তু সেখানে তির্যক মন্তব্য করেন সমর্থকরা।

পাকিস্তানের এক সংবাদমাধ্যম জানিয়েছে, শোয়ের ও সানার তিন বছর ধরে সম্পর্ক ছিল। এমনকি বিয়ের ব্যাপারে সাবেক স্বামীকে কিছুই জানাননি তিনি। মাত্র তিন মাসের মধ্যে তাকে ডিভোর্স দিয়েছেন। এরপরই শোয়েবের সঙ্গে সম্পর্ক গড়েছেন তিনি। অভিযোগ রয়েছে, সানাকে ছাড়া কোনো অনুষ্ঠানে যেতে রাজি হতেন না পাকিস্তানের সাবেক এ ক্রিকেট তারকা।

সূত্র : বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম

এফআর/অননিউজ

আরো দেখুনঃ