ষড়যন্ত্রকারীদের রাজপথেই জবাব দেওয়া হবে

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি।।
বিএনপি অন্ধকারের শক্তি। তারা সব সময় ভুল পথে রাজনীতি করে ক্ষমতা দখল করতে চায়। গত ১৯ মে রাজশাহী জেলার এক বিএনপি নেতা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছে। আমি ওই বিএনপি নেতার কঠোর শাস্তি দাবি করছি। আমরা স্পষ্টভাবে বলতে চাই, এ ধরনের দেশবিরোধী শক্তি ও আচরণ কোনো ভাবেই সহ্য করা হবে না। সব ষড়যন্ত্রকারীদের রাজপথেই জবাব দেওয়া হবে।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রোববার বিকেলে কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে দেশবিরোধী যে কোনো ষড়যন্ত্র মোকাবেলায় রাজপথে প্রস্তুত থাকার আহবান জানিয়ে বক্তব্যে এসব কথা বলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার।

উপজেলা শহরের ফুলগাছতলা থেকে মিছিলটি বের হয়ে সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় বঙ্গবন্ধু মোড়ালে এসে শেষ হয়। মিছিল শেষে সমাবেশে আরও বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ভিপি মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক ও গুণাইঘর দঃ ইউপি চেয়ারম্যান মোঃ হুমাযূন কবির, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিন, গুণাইঘর উঃ ইউপি চেয়ারম্যান মোঃ মোকবল হোসেন মুকুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ লুৎফর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহামুদ, ভিপি মোঃ ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল আলম তুষার, মোঃ মোস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পদক মোসলেহ উদ্দিন ভুইয়া মানিক, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাউসার হায়দার প্রমূখ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ