সংবাদ সম্মেলন ডেকে ক্ষমা চাইলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান

সুভাষ বিশ্বাস, নীলফামারী।।

নীলফামারী জেলা ও সৈয়দপুরে কর্মরত কোন সাংবাদিকের সাথে আমার বিরোধ নেই ।এক সাংবাদিক ধারাবাহিকভাবে আমার বিরুদ্ধে অপপ্রচার চালানোর ক্ষোভে ও কষ্টে মুখ ফসকে পা দিয়ে লাথি মারার কথা বলে ফেলেছি একারণে উপস্থিত সাংবাদিকদের কাছে ক্ষমা চাচ্ছি ও দুঃখ প্রকাশ করছি । সংবাদ সম্মেলনে এই কথাগুলো বলেছেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুল মোমিন । মঙ্গলবার বিকেলে সৈয়দপুর কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদে ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য আজমল হোসেন সরকার,পৌর প্যানেল মেয়র শাহীন হোসেন,বাঙ্গালীপুর ইউপি চেয়ারম্যান ও ওই ইউনিয়ন আ.লীগের সভাপতি ডা: শাহাজাদা সরকার, উপজেলা আ.লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জোবাইদুর রহমান শাহীন, পৌর কাউন্সিলর ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক কাজী নজরুল ইসলাম রয়েল, উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আব্দুল মোমিন সররকার, বোতলাগাড়ী ইউনিয়ন আ.লীগের সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, পৌর ছাত্র লীগের সম্পাদক সিফাত সরকারসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুল মোমিন আরো বলেন রেলের ড্রেনের উপর সবজি বাজার নির্মাণ হচ্ছে সেটা পৌরসভা নির্মাণ করছে , অথচ আমাকে জড়িয়ে একটি মহল বিশেষ সুবিধা নিচ্ছে ‌। এসময় তিনি তাঁর রাজনৈতিক ও ব্যক্তিজীবনের বিভিন্ন তথ্য তুলে ধরেন । এসময় নীলফামারী ও সৈয়দপুরে সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ