সচ্ছোসবেক দলরে নতোদরে ওপর হামলা ও হত্যার প্রতবিাদে নড়াইলে বক্ষিোভ মছিলি ও সমাবশে

নড়াইল প্রতনিধিি

স্বচ্ছোসবেক দলরে কন্দ্রেীয় সভাপতি এস.এম জলিানি ও তার স্ত্রী গোপালগঞ্জ জলো মহলিা দলরে সভাপতি রওশন আরা রত্নার ওপর গোপালগঞ্জরে আওয়ামী সন্ত্রাসী র্কতৃক হামলা এবং কন্দ্রেীয় স্বচ্ছোসবেক দলরে ক্রীড়া সম্পাদক শওকত আলী দদিারকে হত্যার প্রতবিাদে নড়াইলে বক্ষিোভ মছিলি ও সমাবশে অনুষ্ঠতি হয়ছে।ে নড়াইল জলো স্বচ্ছোসবেকদলরে আয়োজনে এ র্কমসূচি পালতি হয়।

শনবিার (১৪ সপ্টেম্বের) বকিলে েশহররে চৌরাস্তায় জলো বএিনপরি র্কাযালয়রে সামনে থকেে বক্ষিোভ মছিলিটি বরে হয়। মছিলিটি শহররে বভিন্নি সড়ক দক্ষণি শষেে একই স্থানে এসে শষে হয়।

বএিনপরি র্কাযালয়রে সামনে অনুষ্ঠতি সমাবশেে বক্তব্য দনে জলো স্বচ্ছোসবেক দলরে আহবায়ক খন্দকার ফসযি়ার রহমান, সদস্য সচবি মনজুরুল সাঈদ বাবু, জলো ছাত্রদলরে সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সনসিহ অনকেে ।

বক্তারা বলনে, স্বরৈাচার শাসক শষে হাসনিা দশে থকেে পালয়িে ভারতে অবস্থান করলওে তার ষড়যন্ত্র বন্ধ নইে। তার ষড়যন্ত্ররে অংশ হসিবেে গোপালগঞ্জে বএিনপরি নতোর্কমীদরে ওপর হামলা ও স্বচ্ছোসবেক দল নতো দদিারকে হত্যা করছেে গোপালগঞ্জ আওয়ামী লীগরে সন্ত্রাসীরা। অবলিম্বে হত্যাকান্ডরে সাথে জড়তিদরে গ্রফেতারসহ দৃষ্টান্তমূলক শাস্তরি দাবি জানানো হয়। র্কমসূচতিে স্বচ্ছোসবেকদলরে নতোর্কমীসহ বএিনপরি অঙ্গ সহযোগী সংগঠনরে নতোর্কমীরা উপস্থতি ছলিনে।

আরো দেখুনঃ