‘সবাই নষ্ট কেউ গোপনে কেউ ওপেনে’

অভিনেতা সিদ্দিক জামানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় বর্তমান সময়ের মডেল-অভিনেত্রী মারিয়া মিম। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ২ লাখ ৮৫ হাজারের বেশি ফলোয়ার তার।

মঙ্গলবার (৩০ মে) নিজের ভিরিফাইড ফেসবুকে একটি ছবি পোস্ট করেন এবং সেখানে ক্যাশনে লিখেন ‘সবাই নষ্ট কেউ গোপনে কেউ ওপেনে’। ছবিতে তাকে বিছানায় একটি বালিশে হেলান দিয়ে শুয়ে থাকতে দেখা যায়। তার পরনে সাদা রঙের শাড়ি। হাতে চুড়ি। ঠোঁটে লিপস্টিক, কপালে টিপ। চোখের পাঁপড়িতে কাজল, চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া এবং দৃষ্টিতে লেগে আছে বিস্ময়! মারিয়া মিমের এই লুক আর ক্যাপশন দেখে অনেকেই তার রূপের প্রশংসা করলেও ক্ষেপেছেন অনেক নেটিজেনরা।

এদিকে কয়েকদিন আগেও আবেদনময়ী ছবি পোস্ট করে আলোচনায় এসেছেন তিনি। সেখানে তাকে এক হাতে সংবাদপত্র, অন্য হাতে কফি মগ নিয়ে থাকতে দেখা যায়। আবার অপর এক ছবিতে এক হাতে সিগারেট, সামনে রাখা কফির মগ এবং অনাবৃত শরীরে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে ক্যামেরার দিকে। মারিয়ার এমন খোলামেলা ছবিতে বিভিন্ন মন্তব্যও করেন তার ভক্তরা। ভক্তদের নানা রকম মন্তব্য যেনো বেশ উপভোগই করেন এই মডেল-অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১৮ সালে বিনোদন জগতে পা রাখেন মারিয়া মিম। একটি মোটরসাইকেলের বিজ্ঞাপনে মডেল হওয়ার পর আর পিছে ফিরে তাকাতে হয়নি তাকে। এর পর তিনি স্যাভলন হ্যান্ডওয়াশ, ওয়ালটন, সিটি ব্যাংকসহ ত্রিশের অধিক বিজ্ঞাপনচিত্রের মডেল হন। ২০২১ সালে ‘হ্যালো সোহানা’ শিরোনামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেন ফারহান খান।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ