সময়ের সাথে তাল মিলিয়ে কুমিল্লা নগরীকে আধুনিকীকরণ করা হবেঃ নিজাম উদ্দিন কায়সার

ফজলুল হক জয়।।

গত ২৫ এপ্রিল ২০২২ খ্রিস্টাব্দে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই মেয়র পদে নির্বাচন করার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার।

অননিউজ 24 এর এক বিশেষ সাক্ষাৎকারে তিনি জানান, ছাত্র জীবন থেকেই তিনি রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন এবং বর্তমানে কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতির দায়িত্ব পালন করছেন তিনি।

তিনি আরো যোগ করেন যে, এই কুমিল্লাকে নিয়ে তার অনেক স্বপ্ন।তারুণ্যের উদ্যম নিয়ে তিনি এগিয়ে যেতে চান। তিনি বলেন যে, তিনি মেয়র হিসেবে নির্বাচিত হলে কুমিল্লাকে ঢেলে সাজাবেন, এবং সময়ের সাথে তাল মিলিয়ে এই কুমিল্লা নগরীকে আধুনিকীকরণ করা হবে বলেও জানান তিনি।

বর্তমানে শহরের জলাবদ্ধতা এবং যানজট তীব্র আকার ধারণ করেছে উল্লেখ করে তিনি বলেন, এ থেকে নিরসনের জন্য তিনি কিছু সুপরিকল্পিত চিন্তাভাবনা করেছেন যা নগরবাসীকে এই সমস্যাগুলো থেকে মুক্তি দিতে সক্ষম হবে।

এই জন্যই তিনি নগরবাসীর কাছে একজন মেয়র প্রার্থী হিসেবে ভোট চেয়েছেন। মেয়র হিসেবে জয়ী হলে তিনি আপামর জনসাধারণের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার কুমিল্লা ৬ এর সাবেক সাংসদ হাজী আমিনুর রশিদ ইয়াসিনের শ্যালক। ছাত্র রাজনীতি থেকে উঠে আসা এই মেয়র প্রার্থীর রাজনৈতিক অঙ্গনে রয়েছে ব্যাপক জনপ্রিয়তা ও সুনাম যা কাজে লাগিয়ে তিনি নগরবাসীর মন জয় করতে চান।

আরো দেখুনঃ