সরকার মাদ্রাসা শিক্ষাকেও সমান গুরুত্ব দিচ্ছে, ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

কচুয়ায় আল-জামিয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল শুক্রবার কচুয়া পৌরসভার নিলামপাড়া এলাকায় আল-জামিয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার মাদ্রাসা শিক্ষাকে অধিকতর গুরুত্ব প্রদান করে সমহারে অবকাঠামোগত উন্নয়ন করে যাচ্ছে। সরকার সাধারণ শিক্ষার পাশাপাশি মাদ্রাসা শিক্ষাকেও সমান গুরুত্ব দিচ্ছেন। এই লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছে। এছাড়া তিনি মাদ্রাসার শিক্ষার্থীদেরকে স্বাধীনতার চেতনায় বিশ^াসী হয়ে শিক্ষা গ্রহণের আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক খোরশেদ আলম, কচুয়া জামিয়া ইসলামিয়া আহমাদিয়ার মুহতামিম মাওলানা মো. আবু হানিফ, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি জাবরুল হাসান শাহীন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান ও পৌর কাউন্সিলর আব্দুল কাদির, মো. তাজুল ইসলাম প্রমুখ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ