সহস্রাধিক পরিবারের মাঝে আলহাজ্ব নূরুল ইসলাম ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার ১ নং কালির বাজার ইউনিয়নের ধনুয়াখলায় আলহাজ্ব মো.নূরুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে ইউনিয়নের সহস্রাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়ছে। গতকাল ১৩ এপ্রিল বৃহস্পতিবার সকালে ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ধনুয়াখলা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা শিল্পপতি আলহাজ্ব মো.নূরুল ইসলাম।
কালিরবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. সেকান্দর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ধনুয়াখলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শামীম হায়দার। বক্তব্য রাখেন কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি এম এইচ মনির, সাবেক ইউপি মেম্বার মো.তাজুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইসলামী বক্তা হাফেজ মাওলানা ওমর ফারুক হেলালী।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টায় ধনুয়াখলায় বেগম করফুলেরনেছা ফাউন্ডেশন প্রাঙ্গণে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত কয়েক শ লোকের মাঝে ঈদ সামগ্রী তুলে দেন অতিথিরা।পরে ইউনিয়নের বিভিন্ন গ্রামের এক হাজারের অধিক নিম্ম আয়ের ও অসহায় দুস্থ পরিবারের মাঝে বাকি ঈদ সামগ্রী বিতরণ করা হবে। ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,সেমাই চিনি তেল সহ নিত্য প্রয়োজনীয় পন্য।
উল্লেখ্য, বিগত করোনাকালে মানুষের কল্যাণে কাজ করে এলাকায় বেশ সুনাম অর্জন করেছে আলহাজ্ব মো. নূরুল ইসলাম ফাউন্ডেশন। এলাকায় অসহায় কর্মহীনদের খাদ্য সহায়তা প্রদান, সুরক্ষা সামগ্রিক বিতরণ ও অক্সিজেন সেবা প্রদান করে মানুষের পাশে দাঁড়ান ফাউন্ডেশনের কর্নদ্বার শিল্পপতি আলহাজ্ব মো নুরুল ইসলাম।আগামী দিনগুলোতেও তিনি মানুষের কল্যাণে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করেন।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ