সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছে নীলফামারী প্রেসক্লাব

সুভাষ বিশ্বাস, নীলফামারী

বি এম ডি এ কর্মকর্তা কর্মচারী কর্তৃক এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরা পার্সন রুবেল ইসলাম এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছে নীলফামারী প্রেসক্লাব ও নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

৭ সেপ্টেম্বর বুধবার সকাল ১১ টায় স্থানীয় চৌরঙ্গী মোড়ে স্মৃতি অম্লান চত্বরে প্রেসক্লাবের সহ-সভাপতি ভুবন রায় নিখিল এর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আর টিভির নীলফামারী প্রতিনিধি হাসান রাব্বি প্রধান, যুগ্মসাধারণ সম্পাদক মিল্লাদুর রহমান মামুন, চ্যানেল ২৪ প্রতিনিধি অনিকেত, দীপ্ত টিভির প্রতিনিধি ইয়াসির সিথুন, বাংলাদেশ বুলেটিনের নীলফামারী প্রতিনিধি সুভাষ বিশ্বাস, খোলা কাগজ প্রতিনিধি মোশারফ হোসেন,এস এ টিভির প্রতিনিধি মনিরুজ্জামান মনি, সাপ্তাহিক নীল চোখ এর সম্পাদক মোস্তাফিজুর রহমান সবুজ, মাছরাঙ্গা টেলিভিশন প্রতিনিধি মঞ্জুরুল ইসলাম সিয়াম, দেশ টিভি প্রতিনিধি এম এ বারি,নীলফামারী টেলিভিশন ক্যামেরা ম্যান জার্নালিস্ট অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মিঠু ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শুধু দোষীদের বদলি নয় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন বক্তারা । এ সময় নীলফামারী জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক প্রিন্ট অনলাইন ও বিভিন্ন টিভি ও সংবাদপত্রের ক্যামেরা পার্সনরা উপস্থিত ছিলেন ।

আরো দেখুনঃ