সাংবাদিক মহিউদ্দিন হত্যার প্রতিবাদে বুড়িচং প্রেসক্লাবের মানববন্ধন

আহসানুজ্জামান সোহেল।।

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার সীমান্তবর্তী এলাকা হায়দারাবাদে গত বুধবার রাতে মাদক কারবারি কর্তৃক গুলিবিদ্ধ হয়ে নিহত হয় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম। সে বুড়িচং প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন। তার মৃত্যুতে সারাদেশের সংবাদকর্মীরা জেলা এবং উপজেলা পর্যায়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা অব্যাহত রেখেছে।

গত রবিবার বুড়িচং প্রেস ক্লাবের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের বক্তারা হত্যা মামলার প্রধান আসামী রাজু কুমিল্লা র‍্যাব ১১ এর সাথে বন্ধুক যুদ্ধে নিহত হওয়ায় প্রশাসনকে ধন্যবাদ জানান এবং অপরাপর আসামিদের দ্রুত বিচারের আওতায় এনে যথাযথ শাস্তি নিশ্চিত করার উপর গুরুত্ব আরোপ করেন।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক ইকবাল হোসেন এর পরিচালনায় বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি সাখাওয়াত হাফিজ, সি. সভাপতি গিয়াস উদ্দিন,যুগ্ন সম্পাদক আহসানুজ্জামান সোহেল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আবু ইউসুফ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন সুমন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাসান মাস্টার নির্বাহী সদস্য শামীম হোসেন, জাফর সাদেক,কাজী সাইফুল, আমিনুল ইসলাম, অধ্যক্ষ জয়নাল আবেদীন, প্রভাষক আবদুল হান্নান, ছাত্র লীগ এর সাবেক সভাপতি জালাল উদ্দীন, আক্তার হোসেন আকাশ, মেহেদি হাসান মুরাদ সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

উক্ত মানববন্ধনে বুড়িচং উপজেলার সকল পেশা এবং সকল শ্রেনীর মানুষের ব্যাপক উপস্থিতি এবং অংশগ্রহন লক্ষ্য করেন।

আরো দেখুনঃ