সাপাহারে মিমাংশা না মেনে সরকারি রাস্তা দখল করে চলছে কাজ

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি।।

নওগাঁর সাপাহারে জনগনের চলাচলের সরকারী রাস্তা জবর দখল করে ইমারত নির্মাণ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে গ্রামবাসী। সংবাদ সম্মেলনে ওই গ্রামের ভুক্তভোগী জনগনের পক্ষ থেকে চলাচলের রাস্তায় দাঁড়িয়ে মাইনুল মাস্টার তার লিখিত বক্তব্যে উল্লেখ করে বলেন যে, সাপাহার উপজেলা সদরের তালপুকুর গ্রামের বাসিন্দাদের চলাচলের একটি রাস্তা শাহজাহান আলীর ছেলে আব্দুল্লাহ আল মামুন জবর দখল করে বহুতল ভবন নির্মানের উদ্যোগ নিলে গ্রামবাসী প্রথমে বাধা দেয়।

গ্রামবাসীদের বাধা উপেক্ষা করে ওই ব্যক্তি নির্মান কাজ শুরু করলে গ্রামবাসী স্থানীয় ইউনিয়ন পরিষদ, নির্বাহী অফিস, এমনকি জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দাখিল করেন। এর পর ইউনিয়ন পরিষদ থেকে নিষেধাজ্ঞা জারি করে নির্মাণ কাজ বন্ধের নোটিশ দিলেও রহস্যজনক ভাবে কৌশলে দলবল নিয়ে নির্মাণ কাজ শুরু করেন। গত ২০এপ্রিল তিনি পুনরায় রাস্তা জবর দখল করে নির্মাণ কাজ আরাম্ভ করলে গ্রামবাসীরা আবারো বাধা দিয়ে নির্মাণ কাজ বন্ধ করে দেন।

এতে ক্ষিপ্ত হয়ে আব্দুল্লাহ আল মামুন প্রকৃত ঘটনা আড়াল করতে কৌশলে সংবাদ সম্মেলনের মাধ্যমে গ্রামবাসীদের চাঁদাবাজ বলে আখ্যা দেন। যা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন বলে গ্রামবাসীরা তাদের সাংবাদ সম্মেলনে উল্লেখ করেন। বর্তমানে তারা জনগনের চলাচলের রাস্তাটি প্রভাবশালীর প্রভাব মুক্ত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন

আরো দেখুনঃ