সাবেক এমপির উপস্থিতিতে এমন মন্তব্য!

ময়মনসিংহ প্রতিনিধি।।

বর্তমান এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন দুইবারের এমপি হলেও আপনারা কখনো তাকে ভোট দিতে পারেননি। উনি বলেছেন আমাকে নাকি ভোট চুরি করে পাস করিয়েছেন। আপনাকে কে ভোট দিয়েছিল ২০১৪ সালে, ২০১৮ সালে। আমরা রাতের অন্ধকারে ভোট দিয়ে পাস করিয়েছিলাম।

চোরের মায়ের আবার বড় গলা।’ ‘২০১৪ সালে বিনা ভোটে অটোপাস আর ২০১৮ সালে রাতের ভোটে এমপি হয়েছেন। তাই এমপি তুহিনকে আর মনোনয়ন দেওয়া হবে না।’নান্দাইল উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক ভূঁইয়ার এমন একটি বক্তব্য এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

গত মঙ্গলবার (২৩ নভেম্বর) চন্ডীপাশা ইউনিয়নের বাঁশহাটিতে বর্ধিত সভায় ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইয়া এমপি তুহিনের বিষয়ে এমন মন্তব্য করেন। এই সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক দুই চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন ও সিরাজুল ইসলাম ভূইয়াসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এমপিকে নিয়ে আ’লীগ নেতার এমন মন্তব্যে স্থানীয় নেতাকর্মীদের মাঝে আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে।এদিকে, নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল সংবাদ মাধ্যমে প্রেস নোটে জানান, নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়া কেউ সরকারদলীয় একজন সংসদ সদস্যের বিরুদ্ধে এ ধরনের কথা বলা পুরো দলকে প্রশ্নবিদ্ধ করে।

এনিয়ে এলাকার সাধারন জনগনের মাঝে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। তিনি চেয়ারম্যান এমদাদুল হক ভুইয়ার দ্রæত শাস্তি দাবী করেন। এ বিষয়ে এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিনের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ