সাবেক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাসহ ৮ শতাধিক আ.লীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা ।

আনলাইন ডেস্ক।।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার বাসভবনে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ে প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরাকে প্রধান আসামি করে ৮ শতাধিক আওয়ামী লীগ নেতাকর্মীকে মামলা করা হয়েছে।

বৃস্পতিবার খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় কুজেন্দ্র লাল ত্রিপুরাসহ পাঁচ শতাধিক আওয়ামী লীগের নেতাকর্মী নাম উল্লেখ করে আরো ৩ শতাধিক অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: ফখরুল ইসলাম মামলা গ্রহণ করার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।’
উল্লেখ, গত ৪ আগস্ট শিক্ষার্থীদের সাথে আওয়ামী লীগের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের এক পর্যায়ে আওয়ামী লীগের কর্মীরা খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার বাসভবনে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট চালিয়ে আগুন ধরিয়ে দেয়।

এ সময় সন্ত্রাসীরা আশপাশের কয়েকটি বাসা ও অফিসেও হামলা চালিয়ে ভাংচুর এবং বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাট চালায়।

একে/অননিউজ২৪

আরো দেখুনঃ