সালমানের শুটিং সেটে নারীর পোশাক নিয়ে বিশেষ নিয়ম

অনলািইন ডেস্ক।।

শুটিং সেটে অভিনেত্রীদের পোশাক নিয়ে বেশ কড়া নিয়ম রয়েছে সালমান খানের। ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় অভিনয়ের সুবাদে সেই নিয়মের সম্মুখীন হয়েছিলেন নবাগতা অভিনেত্রী পলক তিওয়ারি। এই সিনেমার মাধ্যমেই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। কিন্তু তার আগেই এক সাক্ষাৎকারে সালমানের সেটের নিয়ম নিয়ে বিতর্কিত মন্তব্য করে ব্যাপক অস্বস্তিতে পড়েছেন পলক।

অভিনেত্রী বলেন, শুটিং সেটে নারীদের পোশাকের জন্য বিশেষ নিয়ম জারি রাখেন সালমান খান। সেটে বলিউড ভাইজানের পক্ষ থেকে অবশ্যই উপস্থিত মেয়েদের সবাইকে বুকঢাকা পোশাক পরার নির্দেশ দেওয়া থাকে। পলকের এই মন্তব্যের পরেই শুরু হয় বিতর্কের সূত্রপাত। আর সেই বিতর্ক থামাতে এ বার সাফাই দিলেন নবাগতা অভিনেত্রী।

সম্প্রতি আরেক সাক্ষাৎকারে পলক বলেন, আমার কথার ভুল মানে বের করা হয়েছে। আমি সেদিন বলতে চেয়েছিলাম, যাদের আমি গুরুজন বলে মনে করি, তাদের সামনে পোশাক নিয়ে আমি সচেতন থাকি। আর সালমান স্যার তাদের মধ্যে অন্যতম। তিনি আরও বলেন, সালমান স্যার কিছুটা পুরনোপন্থী। আমাদের যে কোনো ধরনের পোশাক পরায় ওনার আপত্তি নেই। কিন্তু তিনি সবসময় চান, আমরা যেন সুরক্ষিত থাকি, সাবধানে থাকি। আর বিশ্বস্ত না হলে তিনি কাউকেই কখনও ভরসা করেন না।

প্রসঙ্গত, চলতি মাসেই ঈদে মুক্তি পেতে যাচ্ছে সালমান অভিনীত সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। এতে ক্যামিও চরিত্রে দেখা যাবে জনপ্রিয় তারকা রাম চরণকে। এতে আরও অভিনয় করছেন পূজা হেগড়ে, সিদ্ধার্থ নিগম, পাঞ্জাবি গায়ক জাসিস গিল, শেহনাজ গিল, রাঘব জুয়াল, পলক নিগম, দক্ষিণী জাগপতি বাবু, সুপারস্টার ভেঙ্কটেস প্রমুখ।

খবর : আনন্দবাজার

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ