সিরাজগঞ্জে জাতির জনকের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

সিরাজগঞ্জ প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর আলোচনা সভা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা, প্রামাণ্য চিত্র প্রদর্শন, বিশেষ প্রার্থনা এবং পুষ্পস্তবক অর্পন সহ নানা আয়োজনে সিরাজগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ১৫ আগস্টের অন্যান্য নিহতের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে।

জাতীয় শোক দিবস উপলক্ষে জেলাপ্রশাসনের আয়োজনে সোমবার (১৫ আগস্ট) সকাল পৌনে ১০টায় শহীদ এম মুনসুর আলী অডিটরিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ডাঃ হাবিবে মিল্লাত। এছাড়াও উপস্থিত ছিলেন পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম, সিভিল সার্জন ডাঃ রাপপদ রায়, জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা কেএমহোসেন আলী হাসান ও সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার ও ড. জান্নাত আরা হেনরী সহ সরকারের বিভিন্ন বিভাগের কর্মকতার্, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সুবর্ণ অহংকারে পুষ্পস্তবক অর্পণ করে ১৫ আগস্ট কালরাতে শাহাদাতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপরে একটি শোকর‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে

আরো দেখুনঃ