সিরাজগঞ্জে পৌর আওয়ামীলীগের নির্বাচন- নেতা কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা

সিরাজগঞ্জ প্রতিনিধি।।

আসন্ন পৌর আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে সিরাজগঞ্জে আওয়ামীলীগ নেতা কর্মীদের মাঝে প্রাণচাঞ্চলের সৃষ্টি হয়েছে। আগামী ৬ ফেব্রুয়ারী ২০২২ এ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে দলীয় সূত্রে প্রকাশ। ইতিমধ্যেই পৌর আওয়ামীলীগের ১৫টি ওয়ার্ডের নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনকে সামনে রেখে সকাল সন্ধ্যা প্রার্থীরা ঘুরে বেড়াচ্ছে ভোটারের দ্বারে দ্বারে । চা স্টল থেকে শুরু করে দলীয় কার্য্যালয়ে এই নির্বাচনকে নিয়ে শুরু হয়েছে কান কথা। সোমবার শহরের এস এস রোডস্থ জেলা আওয়ামীলীগ কার্য্যালয়ে সভাপতি, সাধারন সম্পাদক প্রার্থীদের মনোনয়ন ফরম বিতরন শুরু হয়েছে।

ইতিমধ্যেই সাধারন সম্পাদক পদে আলহাজ দানিউল হক মোল্লা, ওয়াছ করোনী লকেট এবং সভাপতি প্রার্থী হিসেবে আাসাদ উদ্দিন পবলু ও হেলাল উদ্দিন মনোনয়ন পত্র উত্তোলন করেছেন। ফরম বিতরন কালীন সময়ে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, প্রধান নির্বাচন কমিশনার সৈয়দ আব্দুর রউফ মুক্তা, নির্বাচন কমিশনার মো: ফিরোজ ভুইয়া ও নির্বাচন কমিশনার আব্দুল বারি সেখ, ড. জান্নাত আরা হেনরী।

এই পৌর আওয়ামীলীগের নির্বাচনকে কেন্দ্র করে সর্বস্তরের নেতা কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য, ফরম উত্তোলনের তারিখ ৩১ জানুয়ারী, জমা তারিখ ১ ফেব্রæয়ারী আর মনোনয়ন ফরম প্রত্যাহারের তারিখ ২ ফেব্রæয়ারী । আগামী ৬ ফেব্রুয়ারী শহীদ এম মুনসুর আলী অডিটোরিয়ামে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরো দেখুনঃ