সুনামগঞ্জে নৌকা থেকে ঘাসি নদীতে পড়ে যুবক নিখোঁজ

অনলাইন ডেস্ক।।

বাজারে প্রয়োজনীয় কাজ ও কেনা কাটা শেষে ইঞ্জিন চালিত ছোট নৌকা দিয়ে বাড়ি ফেরার পথে নৌকা থেকে ঘাসি নদীতে পড়ে সাপেল মিয়া (২২) নামে যুবক নিখোঁজ রয়েছে। এখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (৩০) বিকেলে সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা ইউনিয়নের ঘাসি নদীতে ঘটনাটি ঘটেছে। নিখোঁজ সাপেল মিয়া বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের কাউহানি গ্রামের আলীনুর মিয়ার ছেলে।

স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, নিখোঁজ সাপেল মিয়া নিজ বাড়ি থেকে দুপুরে তার নিজেট ইঞ্জিন চালিত ছোট নৌকা নিয়ে গ্রামের আর তিনজন মিলে উপজেলার বংশীকুন্ডা বাজারে যায়। বিকেলে তাদের প্রয়োজনীয় কাজ শেষ করে আবারও বাড়ি ফেরার পথে সাপেল মিয়া নৌকার পিছনে বৈঠা হাতে নিয়ে নৌকা চালিয়ে আসছিল। হঠাৎ করে সানোয়া গ্রামের কাছে আসতেই নৌকা নিয়ন্ত্রণ হারিয়ে নৌকা থেকে ছিটকে পড়ে নিখোঁজ হয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করার পরেও তার সন্ধান পায়নি। এই ঘটনার নিখোঁজের পরিবারে শোকে মাতম চলছে।

এ ঘটনায় সত্যতা নিশ্চিত করে মধ্যনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু নিখোঁজের লাশ উদ্ধার করা যায়নি। সুনামগঞ্জ ফায়ারসার্ভিস কে অবগত করা হয়েছে তারা সকালে এসে উদ্ধার কাজ চালাবে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ