সেই প্রেমিকের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসছেন সন্দীপ্তা

ভারতীয় বাংলার জনপ্রিয় টিভি অভিনেত্রী সন্দীপ্তা সেন। ব্যক্তিগত জীবনে সৌম্য মুখার্জির সঙ্গে দীর্ঘদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী। গত বছর তাদের এই সম্পর্কের কথা স্বীকার করেন তিনি। এবার সেই প্রেমিকের সঙ্গেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন সন্দীপ্তা।

জানা গেছে, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন এই প্রেমিক যুগল। ভারতীয় একটি গণমাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন সন্দীপ্তা।

গণমাধ্যমের সূত্র অনুযায়ী, চলতি বছরের ৭ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন সন্দীপ্তা-সৌম্য মুখার্জি। এর আগে ২ ডিসেম্বরে আংটি বদল হবে তাদের। বর্তমানে বিয়ের পরিকল্পনা ও প্রস্তুতি নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

ইতোমধ্যে বিয়েতে কোন পোশাক পরবেন সেটাও ঠিক করে ফেলেছেন সন্দীপ্তা। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আমি শাড়ি পরব আর সৌম্য ধুতি আর শেরওয়ানি পরবে। যদিও এখনও এসব কেনা হয়নি।

বিয়ের অতিথিদের বিষয়ে সন্দীপ্তা বলেন, দুই পরিবারের সদস্য, বন্ধু-বান্ধব, ইন্ডাস্ট্রির সদস্যসহ অনেকেই অতিথির তালিকায় থাকবেন। আমার চেয়ে বেশি বন্ধু রয়েছে সৌম্যর। বড় পরিসরেই বিয়ের আনুষ্ঠানিকতা হবে। সবাইকেই আমন্ত্রণ জানানো হবে।

অভিনেত্রী আরও বলেন, এটা তো সারা জীবনের সেরা মুহূর্ত। তাই বিশেষ মুহূর্তটাকে শুটিং করে তুলতে চাই না। এ জন্য ক্যামেরা কিংবা গণমাধ্যম বিয়েতে থাকুক তা আমি চাই না।

জানা গেছে, প্রায় বছরখানেক আগে এক বন্ধুর মিউজিক ভিডিও প্রকাশনা অনুষ্ঠানে গিয়ে সৌম্যর সঙ্গে পরিচয় হয় সন্দীপ্তার। প্রথমে বন্ধুত্ব, পরে প্রেম। বর্তমানে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের চিফ অপারেটিং অফিসার হিসেবে কর্মরত রয়েছে সন্দীপ্তার প্রেমিক সৌম্য মুখার্জি।

প্রসঙ্গত, স্টার জলসায় ‘দুর্গা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন সন্দীপ্তা। তারপর ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন। ২০১৪ সালে ‘তুমি আসবে বলে’ নাটকে নন্দিনী চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী। ২০১৯ সালে ‘আস্তে লেডিজ’ সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হয় তার। তারপর ২০২১ সালে ‘একান্নবর্তী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আসেন সন্দীপ্তা।

সূত্র : টিভি নাইন

এফআর/অননিউজ

আরো দেখুনঃ