সৈয়দপুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরের সহযোগিতায় দুই বোনের সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ

সুভাষ বিশ্বাস, নীলফামারী।।

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের নয়া বাজার এলাকায় মৃত আবদুল হাইয়ের স্ত্রী মৃত নূর আয়েশা খাতুন এর জমি উত্তরাধিকার সূত্রে দুই মেয়ে সাবানা খাতুন ও তারানা আহ্মেদ পাবার কথা থাকলেও । জমির দলিল খাজনা খারিজ জাল করে এমনকি পৌরসভা কর্তৃক ভবন নির্মাণের প্লান তৈরি করে স্থানীয়ভাবে প্রভাব বিস্তার করে ভবন নির্মাণের অভিযোগ উঠেছে আপন ভাই আফতাব আলমের বিরুদ্ধে , আফতাব আলম কে সার্বিক সহযোগিতা করছে ১১ নং ওয়ার্ডের পৌরসভার কাউন্সিলর এরশাদ হসেন পাপ্পু এ বিষয়ে ভুক্তভোগী দুই বোন আইনি সাহায্য চেয়েও রক্ষা করতে পারছে না তাদের জমি ।

এ বিষয়ে অভিযোগ করেছে ভুক্তভোগী দুই বোন সাবানা খাতুন ও তারানা আহ্মেদ । ফলে নিজের জমি উদ্ধারে চরম আতঙ্কে দিন কাটাচ্ছে দুই ভুক্তভোগী পরিবার । প্রতিনিয়ত শাবানা খাতুন এর ছেলে সালেহিন ইকবাল কে নানা রকম হুমকি-ধমকি দিয়ে আসছে স্থানীয় কাউন্সিলর ও বিএনপি নেতা এরশাদ হসেন পাপ্পু । সাবানা খাতুন অভিযোগ করে বলেন আমার স্বামী মরহুম নাদিম আশরাফী সৈয়দপুর উপজেলার আওয়ামী লীগ এর একজন নেতা ছিলেন তার পরিবারে র সম্পত্তি আজ লুট করছে বিএনপি জামাত সমর্থিত নেতা ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পুর মদদে , আফতাব আলম ।এ বিষয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ , উপজেলা চেয়ারম্যান মোকসেদুল মোমিন ও পৌরসভা মেয়র রাফিকা আক্তার জাহান বেবি এর সহযোগিতায় কামনা করছি। তিনি আরো বলেন মায়ের রেখে যাওয়া ৩.৪৪শতক জমিতে জোরপূর্বক ভবন নির্মাণ করছে । তারানা আহ্মেদ বলেন টাকার বিনিময় ওয়ার্ড কাউন্সিলর এ অন্যায় কাজগুলো করছে আমাদের সাথে।

এ বিষয়ে ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পুর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার দেখা না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিফা আক্তার জাহান জানান বিষয়টি আমি শুনেছি, এরশাদ হোসেন পাপ্পুর সাথে কথা বলে বিষয়টি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।

আরো দেখুনঃ