সোনাগাজীতে এসএসসি পরীক্ষা কেন্দ্রে শিক্ষক বহিস্কার, হল সুপারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজীতে তথ্য গোপন করে এসএসসি পরীক্ষা কেন্দ্রে দায়ীত্ব পালনের অভিযোগে গোলাম মাওলা নামে এক শিক্ষককে বহিস্কার ও দায়ীত্বে অবহেলার অভিযোগে হল সুপার হোসাইন মোহাম্মদ আলমগীরের বিরৃদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হয়েছে। শাস্তিপ্রাপ্ত শিক্ষকরা হলেন, মঙ্গলকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মাওলা এবং বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হল সুপার হোসাইন মোহাম্মদ আলমগীর।

সূত্র জানায়, মঙ্গলবার ইংরেজি প্রথম পত্রের পরীক্ষা চলাকালীণ সময়ে বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান বখতারমুন্সি মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরিদর্শণ করেন। এসময় তিনি জানতে পারেন মঙ্গলকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মাওলা একজন ইংরেজি শিক্ষক। তিনি ইংরেজি শিক্ষক হয়েও ইংরেজি পরীক্ষা চলাকালীণ দায়ীত্ব পালন করায় তাকে পরীক্ষা কেন্দ্রের সকল দায়ীত্ব থেকে বহিস্কার করা হয়। এছাড়া দায়ীত্বে অবহেলার অভিযোগে হল সুপার হোসাইন মোহাম্মদ আলমগীরের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে কুমিল্লা বোর্ডের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সুপারিশ করা হয়েছে।

বখতারমুন্সী মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব নুরুল আলম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ