সোনাগাজীতে ওমান প্রবাসীর স্ত্রী ও দুই সন্তানের জননী ১৮ দিন ধরে নিখোঁজ

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী)।।
ফেনীর সোনাগাজীতে উম্মে সালমা সাথী (২৯) নামের দুই সন্তানের জননী দীর্ঘ ১৮ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তিনি চরচান্দিয়া ইউনিয়নের চরচান্দিয়া গ্রামের ফকির বাড়ির মো. শাহজাহানের কন্যা এবং মঙ্গলকান্দি ইউনিয়নের রৌশন আলী মৌলভী বাড়ির ওমান প্রবাসী মো. আবদুল্লাহর স্ত্রী।

পুলিশ ও নিখোঁজ গৃহবধূর পরিবারের লোকজন জানান, ১২ বছর পূর্বে সাথীর বিয়ে হয়। এর মধ্যে দুটি পুত্র সন্তান জন্ম হয়। বড় ছেলের বয়স ১১ বছর এবং স্থানীয় একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। ছোট ছেলের বয়র পাঁচ বছর। গত কয়েক বছর যাবৎ সে দুই সন্তান সহ সোনাগাজী পৌরসভার ৫নং ওয়ার্ডে জনৈক মামুনের মালিকীয় ভবনের দ্বিতীয় তলায় ভাড়া বাসায় বসবাস করে আসছেন। গত ১৪ আগস্ট দুই সন্তানকে বাসায় রেখে সাথী সোনাগাজী পৌর শহরের বাজারে যান। সেখান থেকে ২ সেপ্টেম্বর পর্যন্তও তিনি ফিরে আসেননি। তার পিতা ও স্বামীর পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে তার পিতা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় একটি জিডি করেছেন। জিডি নং-৮৫৭।

নিখোঁজ গৃহবধূর দেবর মো. এনায়েত উল্যাহ তার ভাবী নিখোঁজের সত্যতা নিশ্চিত করে বলেন, তার রেখে যাওয়া দুই ছেলেকে বাসা থেকে বাড়িতে নেওয়া হয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা। পরকীয়া প্রেমের কারণে তিনি কারো সাথে পালিয়ে গেছেন কিনা সেটাও খতিয়ে দেখার দাবি জানাচ্ছি।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হাসান ইমাম নিখোঁজ ডায়েরীর সত্যতা নিশ্চিত করে বলেন, জিডির সূত্রে বিষয়টি তদন্ত চলছে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে শীঘ্রই তার সন্ধান পাওয়া যাবে বলে আশা করছি।

আরো দেখুনঃ