সোনাগাজীতে গর্ভের বাচুর রেখে গাভির গোস্ত চুরি

সোনাগাজী. ফেনী প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজীতে পৃথক ঘটনায় দুটি গাভি চুরির ঘটনা ঘটেছে। সোমবার রাতে চরদরবেশ ইউনিয়নের পূর্ব চরসাহাভিকারী প্রবাসী নগর গ্রামে একটি অন্ত:স্বত্ত্বা গাভি জবাই করে মৃত বাচুরটি রেখে গোস্ত চুরি করে নিয়েছে দুর্বৃত্তরা। অন্যদিকে একই দিন দুপুরে সাত মাস বয়সী জীবিত বাচুরটি রেখে আরেকটি গাভি চুরি করেছে দুৃবৃর্ত্তরা।

ক্ষতিগ্রস্ত পরিবার, পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রতিদিনের ন্যায় গোয়াল ঘরে গাভিটি রেখে বাড়িতে ঘুমান প্রবাসী নগর গ্রামের কৃষক আকবর হোসেন। গভীর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা গাভিটি চুরি করে মতিগঞ্জ ইউনিয়নের বদরে মোকাম খালের পাড়ে জবাই করে। ঘটনাস্থলে নাড়িভুঁড়ি ও অনাগত মৃত বাচুরটি রেখে গোস্ত নিয়ে যায় দুর্বৃত্তরা। গাভিটির আনুমনিক মূল্য এক লাখ দশ হাজার টাকা। শখের গাভিটি হারিয়ে বিলাপ করতে থাকেন কৃষক আকবর হোসেন।

তিনি বলেন, এক মাস পর গাভিটির বাচুর ডেলিভারি হওয়ার কথা ছিল। কিন্তু নির্মমভাবে গাভিটি জবাই করে গোন্ত চুরি করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এ ব্যপারে ক্ষতিগ্রস্ত কৃষক আকবর হোসেন বাদী হয়ে সোনাগাজীত মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অন্য দিকে সোমবার দুপুর দেড়টার দিকে উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের দশানী গ্রাম থেকে কাজী শাহজাহান সাবেরের মালিকীয় প্রায় এক লাখ টাকা মূল্যের গাভিটি চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এসময় পাশের জমিতে বেঁধে রাখা ছিল গাভিটির সাত মাস বয়সী একটি বাচুর। মাকে হারিয়ে বাচুরটি গগণ বিধারি ডাকে আকাশবাতাস ভারী হয়ে ওঠে। দিনদুপুরে গাভিটি চুরি হওয়ায় গভীর উদ্বেগ করেছেন গাভির মালিক কাজী শাহজাহান সাবের।

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ