সোনাগাজীতে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার মামলায় দুই যুবক গ্রেফতার

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজীতে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার মামলায় সালাহ উদ্দিন কাদের ও জয়নাল আবেদীন নামে দুই যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। অপর আসামী মিজানুর রহমান পলাতক রয়েছে।

১৫ নভেম্বর দিবাগত সোমবার রাতে উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চরলক্ষ্মীগঞ্জ গ্রাম থেকে তাঁদেরকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে তাঁদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ, গৃহবধূর পরিবার ও এলাকাবাসী জানায়, ১৫ নভেম্বর রাত সাড়ে সাতটার দিকে উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের এক ক্ষুদ্র ব্যবসায়ীর ঘরে ঢুকে তাঁর স্ত্রীকে তিনজন যুবক জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় গৃহবধূর শোর চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ঘটনাস্থল থেকে দুই যুবককে আটক করে মারধর করে পুলিশে সোপর্দ করে।

গ্রেফতারকৃত সালাহ উদ্দিন কাদের মৌলভী বাজার জেলার জুড়ি থানার কোনা গাঁও গ্রামের বদরুল জামানের ছেলে। জয়নাল আবেদীন সোনাগাজী উপজেলার চরলক্ষ্মীগঞ্জ গ্রামের রফিক উদ্দিনের ছেলে। পলাতক মিজানুর রহমান দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের মোমারিজপুর গ্রামের মো. মোস্তফার ছেলে।

এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম দুই আসামীক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, পলাতক মিজানকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ