সোনাগাজীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজীতে ‘দুর্যোগ প্রস্তুতিতে লড়বো, স্মার্ট সোনার বাংলা গড়বো’ প্রতিপাদ্য নিয়ে নানা আয়োজনে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালন করা হয়েছে।

রোববার বিকালে একটি র‍্যালি নিয়ে সোনাপুর বাজারের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে সোনাপুর হাজী মোহাম্মদ শামছুল হক উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা, অগ্নি নিবার্পণ ও ভূমিকম্প বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও ত্রাণ ও দুর্যোগ অধিদফতরের উদ্যেগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসানের সভাপতিত্বর ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল হাসানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক হিরন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তারেক আহমেদ, মহিলা বিষয়ক কর্মকর্তা নার্গিস আক্তার, সোনাপুর হাজী মোহাম্মদ শামছুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম শফিকুল ইসলাম, ঘূর্নিঝড় প্রস্তুতি কেন্দ্রের সহকারি পরিচালক মুনির চৌধুরী, উপজেলা আ.লীগের সহসভাপতি শেখ ইসমাইল হোসেন, সোনাগাজী পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম দেলোয়ার হোসেন ও উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মফিজুর রহমান।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ