সোনাগাজীতে নানা আয়োজনে জাপা’র প্রয়াত চেয়ারম্যান প্রেসিডেন্ট এরশাদের জন্মবার্ষিকী পালন

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী)

ফেনীর সোনাগাজীতে উপজেলা জাতীয়পার্টির উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মাধ্যমে প্রয়াত প্রেসিডেন্ট ও জাতীয়পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ৯৫তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। সোমবার সকালে পৌর শহরের নিউ হারবি কাবাব কনভেনশন হলে ফেনী জেলা জাতীয়পার্টির সিনিয়র সহসভাপতি, উপজেলা জাতীয়পার্টির সভাপতি আলহাজ্ব আবু সুফিয়ানের সভাপতিত্বে ও উপজেলা জাতীয়পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহিদুল হকের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক জহির উদ্দিন ভিপি জহির।

বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয়পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মৃধা। আরো বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি হোসেন রাজা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাস্টার আনিসুল হক, সোনাগাজী সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মিজানুর রহমান, চরচান্দিয়া ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি আমিন শরিফ, সাধারণ সম্পাদক আবুল খায়ের, রহমত উল্যাহ ও মো. কামাল উদ্দিন প্রমুখ।

প্রয়াত প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন উপজেলা জাতীয়পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ আবদুল মতিন। পরে নেতাকর্মীরা সবাই ঐক্যবদ্ধভাবে কেক কাটেন।

আরো দেখুনঃ