সোনাগাজীতে নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি ।।

ফেনীর সোনাগাজীতে নানা আয়োজনে বুধবার সকালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, বর্নাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে দিবসটি পালন করা হয়েছে। সকাল ৯টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

দশটায় উপজেলা আ.লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বর্নাঢ্য র‍্যালি শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আ.লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয় ।

সকাল ১১টায় উপজেলা আ.লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফারুক হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক শরীয়ত উল্যাহ আরিফের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়র অ্যডভোকেট রফিকুল ইসলাম খোকন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নাসির উদ্দিন বাহার, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রবীণ আ.লীগ নেতা শ. ম শাহ আলম, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোসারেফ মিয়া, উপজেলা আ.লীগের সদস্য মোহাম্মদ রফিক, ইব্রাহীম খলিল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান রাসেল ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল করিম সাইফুল প্রমুখ। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে একটি কেক কাটা হয়।

আরো দেখুনঃ