সোনাগাজীতে বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যাক্ত নারীকে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজীতে বিয়ের প্রলোভনে এক স্বামী পরিত্যাক্ত নারীকে ধর্ষণ মামলায় আবু সায়েদ তারেক নামে এক যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। সে চরদরবেশ ইউনিয়নের চরসাভিকারী গ্রামের হাজী বাড়ির আবুল বশরের ছেলে।

শনিবার মধ্যরাতে উপজেলার চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রাম থেকে তাঁকে গ্রেফতার করা হয়। পুলিশ, ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী জানায়, পাঁচ বছর পূর্বে এক প্রবাসীর সাথে ওই নারীর বিয়ে হয়েছিল। তাঁর ঘরে একটি পুত্র সন্তানও রয়েছে। চার বছর পূর্বে থেকে আবু সায়েদ তারেক ওই নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। তাঁদের প্রেমের সম্পর্ক জানার পর গত সাড়ে তিন বছর পূর্বে ওই নারীর পূর্বের স্বামী তাঁকে তালাক দিয়ে দেন। দীর্ঘ চার বছর যাবৎ ওই নারীকে বিয়ের আশ্বাস দিয়ে তারেক একাধিকবার ধর্ষণ করে আসছে। সর্বশেষ গত ৬ নভেম্বর রাত ১১টায় একই আশ্বাসে ওই নারীকে ধর্ষণ করে তারেক। একই প্রলোভনে ২০ নভেম্বর শনিবার রাত ১১টার দিকে ওই নারীকে ধর্ষণ করতে তাঁর শয়ন কক্ষে প্রবেশ করে তারেক। এসময় স্থানীয়রা টের পেয়ে ওই যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে আবু সায়েদ তারেককে একমাত্র আসামী করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। রোববার দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে ওই নারীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) আবদুর রহিম সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ