সোনাগাজীতে যুবক খুনের ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজীতে তুচ্ছ ঘটনায় চুরিকাঘাতে রবিউল হোসেন আবির প্রকাশ ছোটন (২৩) নামে এক যুবক খুনের ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

২৬ মার্চ মঙ্গলবার রাত ১২টা ৫মিনিটে নিহতের বড় ভাই আরমান হোসেন জাফর সোনাগাজী মডেল থানায় এ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন-মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের বড় বাড়ির মো. বাবুল মিয়া প্রকাশ টাইগার বাবুলের ছেলে আরিফুল ইসলাম হৃদয়, তার ছোট ভাই মো. নিলয় এবং নিলয়ের দোকানের কর্মচারী একই ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের মফিজ উদ্দিন সবুজের ছেলে আবদুল্লাহ আল মামুন। মামুনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ ও বাদীর লিখিত এজাহার সূত্র জানা গেছে, আবদুর মান্নান কালামিয়ার ছেলে রবিউল হোসেন আবির প্রকাশ ছোটনের সঙ্গে আসামিদের পূর্ব বিরোধ রয়েছে। ২৪ মার্চ সন্ধ্যায় ছোটন মতিগঞ্জ বাসস্ট্যাণ্ডের যাত্রী ছাউনিতে নিলয়ের মালিকীয় সাফওয়ান স্টোরে ভাতিজির জন্য একটি চিপস কিনতে গেলে বকেয়া টাকা নিয়ে নিলয় ও ছোটনের মধ্যে হাতাহাতি হয়। এ সময় মামুনও উপস্থিত ছিলেন। তাৎক্ষণিক খবর পেয়ে নিলয়ের বড় ভাই বখাটে আরিফুল ইসলাম হৃদয় ধারালো ছুরি দিয়ে ছোটনের বুকের বাম পাশে ঘাই মেরে মারাত্মক আহত করে। স্থানীয়রা ছোটনকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়না তদন্ত শেষে সোমবার বিকালে তিলি পুকুর পাড়ে তাকে দাফন করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ