সোনাগাজীতে র‌্যাবের হাতে ৮ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজীতে শনিবার সন্ধ্যায় বিভিন্ন ট্রাক, মিনি ট্রাক ও সিএনজি অটোরিকশা থেকে অবৈধভাবে চাঁদা আদায়কালে ৮ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব জানায়, ডাক বাংলো, কলেজ রোড এবং জিরো পয়েন্ট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার উত্তর চরচান্দিয়া গ্রমের মৃত আব্দুর রহমানের ছেলে মো. জসিম উদ্দিন (৩০), মঙ্গলকান্দি ইউনিয়নের মির্জাপুর গ্রামের আব্দুস শুক্কুরের ছেলে মো. এমরান হোসেন (৩৬), পৌর এলাকার চরগনেশ গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে একেএম মাইনুল হক চৌধুরী মাঈনুদ্দীন (৩৭) , এ কে এম মোফাজ্জল হক চৌধুরী (৪৮), পৌর এলাকার পূর্ব চরগনেশ গ্রামের মো.হাবিবুল্লাহর ছেলে মো. শহিদুল ইসলাম (৩৪), পৌর এলাকার তুলাতুলী গ্রামের মৃত সিদ্দিক আহম্মদের ছেলে মো. নুর করিম (২৭), সোনাগাজী সদর ইউনিয়নের পূর্ব সুজাপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে সিরাজুল ইসলাম (৪২), এবং মতিগঞ্জ ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের করিমুল হকের ছেলে রবিঊল হক (২৯)। এসময় তাদের জিজ্ঞাসাবাদ ও দেহ তল্লাশী করে বিভিন্ন গাড়ি হতে আদায়কৃত নগদ ৪৯ হাজার ৮০৫ টাকা এবং বিভিন্ন নামে-বেনামে কাটা ভুয়া রশিদ উদ্ধার করা হয়।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, র‍্যাবের এসআই সৌরভ হোসেন বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করে রোববার সকালে আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদেরকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

একে/অননিউজ24

আরো দেখুনঃ