সোনাগাজীতে সিঁদ কেটে ঘরে ঢুকে চারজনকে কুপিয়ে পালিয়েছে চোরের দল

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজীতে সিঁদ কেটে ঘরে ঢুকে গৃহ কর্তা সহ চারজনকে কুপিয়ে পালিয়েছে অজ্ঞাতনামা চোরের দল। এতে গৃহ কর্তা অমল চন্দ্র দাস, তার স্ত্রী স্বপ্না রাণী দাস, কন্যা এনেটি রাণী দাস ও শ্রাবন্তী রাণী দাস আহত হয়। কোপের আঘাতে গৃহ কর্তা কৃষক আমল চন্দ্র দাসের হাতের একটি আঙুল দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। অমল ও তার স্ত্রী স্বপ্নাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার দুই কন্যাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চর সাহাভিকারী জোড় পুকুর বাড়ি অমল চন্দ্র দাসের বসত ঘরে এ ঘটনা ঘটে।

পুলিশ, ক্ষতিগ্রস্তদের পরিবার ও এলাকাবাসী জানায়, রাত দুইটার দিকে সংঘবদ্ধ অজ্ঞাতনামা চোরেরদল অমল চন্দ্র দাসের সিঁদ কেটে বসত ঘরে ঢুকে। অমল চন্দ্র দাসের স্ত্রী স্বপ্না রাণী দাস একজন চোরকে ঝাঁপটে ধরে চিৎকার শুরু করলে অজ্ঞাতনা ৩-৪জনের চোরের দল তাদেরকে এলোপাথাড়ি কূপিযে মারাত্মক আহত করে।

উল্লেখ্য; ১৮ এপ্রিল অমল চন্দ্র দাসের মেঝ মেয়ের বিয়ের দিন নির্ধারণ করা হয়েছে। তাদের ধারণা ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটের উদ্দেশ্যে অজ্ঞাতনামা চোরের দল এমন ঘটনা ঘটাতে পারে।

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় বলেন, গৃহ কর্তা ও তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন থাকায় মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত লিখিত অভিযোগ দেয়া হয় নাই। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। লিখিত অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ